বড়দিনে মুক্তি পেয়েছে মিমি চক্রবর্তীর নতুন মিউজিক ভিডিও 'তোমার খোলা হাওয়া'। মৌসুনি দ্বীপে গিয়ে শ্যুটিংয়ের নানা ছবি, ভিডিও পোস্ট করে চমকে দিয়েছিলেন অভিনেত্রী। বড়দিন মুক্তি পেয়েছে সেই গান। অভিনয়ের দাপট, রাজনীতির ময়দানে নিজেকে প্রমাণ করা ছাড়া তাঁর গানের প্রতিভা নিয়েও হয় নানা প্রশংসা হয়। বহুদিন পর তাঁর মিউজিক ভিডিও পেয়ে উন্মাদনা তুঙ্গে ভক্তদের। 

একদিকে ক্রিসমাস অন্যদিকে মিমির গান, সব মিলিয়ে বছরের ভালই কাটল মিমির অনুরাগীদের। সম্প্রতি মিমি, বড়দিন এভং নিজের মিউজিক ভিডিও নিয়ে একটি লাইভ সেশন আয়োজন করেছিলেন নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে। ইনস্টাগ্রামে হওয়া এই লাইভে মিমি 'তোমার খোলা হাওয়া' নিয়ে সকলের প্রতিক্রিয়া নিয়েছেন কমেন্টের মাধ্যমে। সেই গানের শ্যুটিং নিয়ে, গান নিয়ে নান অভিজ্ঞতাই ভক্তদের সঙ্গে ভাগ করে নিয়েছেন মিমি। সেই অভিজ্ঞতার এবার এক ঝলক পোস্ট করলেন অভিনেত্রী। 

আরও পড়ুনঃMicromini পোশাকে উষ্ণতার পারদ চড়ালেন ঋতুপর্ণা, লো নেক ড্রেসেই লুকিয়ে সৌন্দর্যের সাতকাহন

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mimi (@mimichakraborty)

 

মৌসুনি গিয়ে জলে একটু পা ভেজাবেন না তা কি হয়। সমুদ্র দেখলেই যে মন আনন্দে ভরে যায়, তা মিমির পোস্ট করা ভিডিও দেখেই পরিষ্কার হয়ে গিয়েছে। নীল রঙের শাড়ি পরে, সানগ্লাস চোখে লাগিয়ে তিনি একেবারে ডুব দেওয়ার জন্য প্রস্তুত ছিলেন মানসিকভাবে। তবে শ্যুট তো অবশ্যই আগেই। পা ভিজিয়ে দাঁড়িয়ে ছিলেন সেখানে কিছুক্ষণ। তারপরই ভেজা শাড়ি নিয়ে উঠে এলেন। এক গাল হাসির পিছনে খানিক মন খারাপও লুকিয়ে ছিল। পরিস্থিতি সঠিক থাকলে তিনি সমুদ্রে স্নানও সেরে ফেলতেন হয়তো। মিমির এই ভিডিওতে তাঁকে ক্যানডিড মুহূর্তে পেয়ে বেজায় খুশি ভক্তরা।