দুবাই ভ্রমণের নানা আপডেটে ক্রমাগত ভরে চলেছে মিমি চক্রবর্তীর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট। একের পর এক পোস্টে মিমির গ্ল্যামার  চুঁইয়ে পড়ছে। কখনও তাঁর গ্ল্যামার, কখনও ফ্যাশন সেন্স, মিমি নিজের রূপের বহরেই বাড়িয়ে তুলেছেন দুবাইয়ের শোভা। তাঁর প্রতিটি আপডেটে কেবল দুবাই ভ্রমণ হচ্ছে না ভক্তদের, সাংসদ অভিনেত্রীর শরীরী আবেদনে মাথায় হাত উঠেছে অনুরাগীদের। সম্প্রতি তাঁর দুবাই ডায়রিজ থেকে চোখ সরল সকলের। 

আরও পড়ুনঃকৃষ্ণার জন্য প্রতিবাদী বাবা, রাধারাণীকে হুমকি দিতে গিয়ে শ্যামার আরও কাছাকাছি নিখিল

 

সম্প্রতি একটি ভিডিও শেয়ার করেছেন মিমি চক্রবর্তী। যেখানে তাঁক কোভিড পরীক্ষা নিতে দেখা যাচ্ছে। হলুদ রঙের সালোওয়ার কামিজে সোফায় বসে তিনি। পিপিই কিট পরা স্বাস্থ্যকর্মী নমুনা নিচ্ছেন মিমির। একটি লম্বা সরু বাড দিয়েই নেওয়া হয় স্যাম্পেল। মিমিরও সেইভাবেই হচ্ছিল স্যাম্পেল নেওয়া। এই পদ্ধতির জেরে মহা সমস্যায় পড়লেন মিমি। সেই লম্বা বাজ নাকের মধ্যে ঢুকতেই একেবারে কেঁপে উঠলেন অভিনেত্রী। 

 

 

ভিডিওতে দেখা যাচ্ছে নাকে বাড ঢুকতেই মাথা পিছিয়ে নিচ্ছেন মিমি। বারে বারে এই একই সমস্যায় পড়েন তিনি। জানালেন খোদ মিমিই। ইনস্টাগ্রাম স্টোরিতে এই ভিডিওটি শেয়ার করে মিমি লিখেছেন, "প্রতিবার আমায় এই একই সমস্যায় পড়তে হয়।" কোভিড পরীক্ষা করানোও যে এক সমস্যার বিষয় তা জানালেন মিমি। শ্যুটিং, ভ্রমণের আগে কিংবা পরে কোভিড পরীক্ষা করানো বাধ্যতামূলক। তাই যতই সমস্যা হোক না কেন, নাক মুখ চেপেই এই পরীক্ষা করিয়ে নেন মিমি।