টলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে মিমি চক্রবর্তী অন্যতম। অবশ্য কেবল অভিনেত্রী হিসেবে নিজের দক্ষতা নয় ফ্যাশন ইনফ্লুয়েন্সারের প্রতিভাও রয়েছে তাঁর মধ্যে। তাঁর ফ্যাশন সেন্স একেবারে টপ নচ। কোনও খামতি নেই, কোনও ওভারডুও নেই। নিখাদ অর্থাৎ পারফেক্ট ফ্যাশন। যেই পরিবেশে, আবহাওয়ায় যেমন পোশাক, আশাক, সাজগোজের প্রয়োজন তিনি ঠিক ততটুকুই করতে পছন্দ করেন। টলিউডে পদার্পণ করার আগে থেকেই অবশ্য এই ফ্যাশনের রিচ্যুয়াল অনুসরণ করে এসেছেন তিনি। 

এবারও ঠান্ডার জাঁকিয়ে পরার আগে ফ্যাশন নিয়ে শুরু হল মিমির ওয়ার্ডড্রোব এক্সপেরিমেন্ট। সাদা রঙের ওয়ান অফ শোল্ডার টপে ধরা দিলেন মিমি। যেখানে এক পাশে চুল সরিয়ে চেয়ে আছেন ক্যামেরার দিকে। এই দেখেই নাজেহাল অবস্থা ভক্তদের। দিন কতক আগে, লাল ও মেরুনের শেডই তিনি বেছে নিয়েছিলেন উইন্টার ফ্যাশন হিসেবে। লেদারের মিনি স্কার্ট, সঙ্গে লাল সোয়েটার এবং মিডি কোট। রুফটপে দাঁড়িয়ে আকাশের ব্যাকগ্রাউন্ডকে সঙ্গে নিয়ে হয়েছে তাঁর ফ্যাশন ফোটোশ্যুট। কোমরে হাত দিয়ে একদম পেশাদার সুপারমডেলের মত পোজ দিয়েছিলেন মিমি। 

আরও পড়ুনঃআলুথালু বেশে মধুমিতা আরও Hot, ট্যাটুর উঁকিঝুকিতে পারদ চড়ালেন টলি ডিভা

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mimi (@mimichakraborty)

 

সাদা পোশাকের পাশাপাশি এই পোশাক ও মিমির সাজ আপাতত নেটিজেনদের কাছে হটকেক। ফ্যাশনের খুঁটিনাটি দেখতেই লুফে নিল জেন ওয়াই ও এক্সের মেয়েরা। ক্রিসমাস ও নিউ ইয়ার আসার আগেই সাজগোজের সেরা টিপস তারা পেয়ে গিয়েছে মিমির ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে। বড়দিন এবং নিউ ইয়ারের সময় সাধারণত শীতের ফ্যাশনেই মেতে ওঠে সকল মেয়েরা। মিমি তাদের চিন্তা তো দূর করলই সঙ্গে ফ্যাশনের সাতকাহন নিয়েও হাজির হয়েছেন। লাল রঙের এই লেদার অবতারে চুলে হালকা সফ্ট কার্লস ছাড়া আর তেমন কোনও বারতি সাজ রাখেননি মিমি। এই অবতারে সামনে এলে ছেলেরা কেন মহিলাদেরও ক্রাশ হয়ে উঠবেন তিনি।