ধীরে ধীরে স্বাভাবিক হচ্ছে পরিস্থিতি। দিন যতই এগোচ্ছে ততই তড়িঘড়ি শুরু হচ্ছে ছবির কাজ। পুরো দমে লেগে পড়েছেন সকলেই। টেলি সিরিজ থেকে শুরু করে সিনেমা, একের পর এক ছবির কাজ শেষ হওয়ার পথে। এই সময় পাল্লা দিয়ে ব্যস্ত মিমি চক্রবর্তীও। চলতি বছরে তাঁর দুই ছবি মুক্তি পেয়েছে ড্রাকুলা স্যার ও এস ও এস কলকাতা। তবে করোনার কোপে পড়ে দুই ছবিই বক্স অফিস সেভাবে সাফল্যের মুখ দেখতে পারেনি। 

আরও পড়ুনঃ সুশান্ত আত্মহত্যা থেকে দীপিকার জেএনইউ-এ পা, ২০২০-তে সেরা দশ ভাইরাল বলিউড.

তাই পরবর্তী একাধিক প্রজেক্ট নিয়ে এখন বেজায় ব্যস্ত মিমি। সম্প্রতি একটি ছবির কাজ শেষ করে এবার পরবর্তী শ্যুটিং-এর কাজে হাত দিয়েছেন তিনি। সেখান থেকেই একাধিক ছবির শেয়ার করলেন তিনি সোশ্যাল মিডিয়ার পাতায়। একটি ভিডিও শেয়ার করে ভক্তদের ওপেন চ্যালেঞ্জ দিলেন এবার মিমি। তিনি কোথায় রয়েছেন, বলতে পারলেই তিনি রিপ্লাই দেবেন ও ইন্টাগ্রামে পোস্ট করবেন। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mimi (@mimichakraborty)

 

এই চ্যালেঞ্জ চোখে পড়া মাত্রই তা মুহূর্তে ভাইরাল হয়ে ওঠে। হুরমুরিয়ে উত্তরে ভরতে থাকে পোস্ট। একের পর এক উত্তর আসে মৌসুমি আইল্যান্ড। যদিও এখনও পর্যন্ত মিমি লোকেশন নিয়ে কোনও মন্তব্য করেননি। এই ভিডিওতেই দেখা যায় মেকআপ লুকে গ্রামের রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছেন তিনি। মাথায় ছাতা। সঙ্গে প্রোডাকশন হাউসের মেম্বরদেরও দেখা যায়। এখন অপেক্ষা কেবল উত্তরের।