কারণ হোক বা একারণ কোনও না কোন ইস্যুতে বরাবরই লাইমলাইটে থাকেন শামি পত্নী হাসিন। একের পর ভিডিও পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় রাতারাতি ভাইরাল হাসিন। স্বামী যথন দেশের বাইরে কাজে ব্যস্ত সম্প্রতি তখনই সমুদ্রসৈকতের মাঝখানে উত্তাল নাচে মত্ত হলেন হাসিন। নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে টিকটক ভিডিওগুলি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন 'মজার সময়'। 

আরও পড়ুুন-রহস্য-রোমাঞ্চে ভরপুর গোটা বছর, রইল সেরা ৫ বাংলা ছবির তালিকা...

সমুদ্রের মাঝখানে কালো প্যান্ট এবং গোলাপি রঙের শার্টে রীতিমতো ঝড় তুলেছেন নেটদুনিয়ায়। তবে একা নন, মেয়ে বেবোকে নিয়েই তিনি এই টিকটক ভিডিওগুলি করেছেন।  জনপ্রিয় বলিউডি গানের সঙ্গে নাচ করতে দেখা গেছে হাসিনকে। একটি নয়, একাধিক টিকটক ভিডিও শেয়ার করেছেন হাসিন।  দেখে নিন ভিডিওগুলি।

 

 

আরও পড়ুন-নারী নিরাপত্তায় নয়া নজির, অনলাইন ক্যাব সার্ভিস চালু দীপিকার...

প্রথম ভিডিওটিতে হাঁটু জলের মধ্যে মেয়ে বেবোকে নিয়ে নাচছেন হাসিন। দ্বিতীয় ভিডিওতে হট অবতারে ধরা দিয়েছেন হাসিন। সমুদ্রের পাড় থেকে দৌড়ে এসে বালির মধ্যে এথ্রি লিখেছেন তিনি। তৃতীয় ভিডিওটি জুড়ে পুরোটাতেই বেবোর খুনসুটি ধরা পড়েছে। ক্রিসমাসের আগে জিঙ্গল বেল-এ মেতে উঠেছে বেবো। শেষ ভিডিওটি জুড়েও পুরো বেবোকেও দেখা গেছে। এর আগেও বিরাট কোহলির সঙ্গে শামি কন্যার নাচ ভাইরাল হয়েছে। মা এবং মেয়ে মিলে রীতিমতো ঝড় তুলেছেন সোশ্যাল মিডিয়ায়।আবারও মডেলিং-এ ফিরে গেছেন হাসিন। মাঝেমধ্যেই নিজের মডেলিং-এর ছবিও পোস্ট করেন তিনি। তার উপর এই ভিডিওতে তিনি আবার উত্তাপ ছড়াচ্ছেন তিনি।