দেখতে দেখতে পুজো এল এবং চলেও গেল। এমনটাই হয় প্রতি বছর। তবুও কোথায় যেন মন খারাপের রেশ দশমীর পর কাটতেই চায় না। তেমনটাই হয়েছে মিমি চক্রবর্তীর। একেই পুজো শেষ, তার উপর ফের সেই করোনা আবহ নিয়ে চিন্তা বেড়েছে অভিনেত্রীর। নিজের এবং পরিবারের সদস্যদের কথা চিন্তা করার পাশাপাশি তিনি নিজের অনুরাগীদেরও অনুরোধ করলেন সুস্থ থাকতে ও সাবধানে থাকতে। প্রসঙ্গত, লন্ডনে 'বাজি' ছবির শ্যুটিং সেরে সপ্তাহ খানেক আগেই দেশে ফিরেছেন মিমি চক্রবর্তী। 

করোনা আবহ হোক বা শ্যুটিং কোনও মতেই পুজো মিস করা যাবে না। লন্ডনে জিতের সঙ্গে শ্যুটিং সেরেই কলকাতায় এসে ফের নিজের পুজো রিলিজ গুলি নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন মিমি। ২১ অক্টোবর মুক্তি পেয়েছে 'SOS কলকাতা'। এই ছবিতে মিমি একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন। অন্যদিকে বাড়ির মধ্যেই চলছে পুজোর মজা। পঞ্চমী থেকে শুরু হয়ে গিয়েছি মিমির পুজো। পাড়ার পুজো যে তাঁর সবচেয়ে বেশি পছন্দ তা বুঝতে বাকি নেই। 

আরও পড়ুনঃছোট্ট ধুতি-পাঞ্জাবিতে SUPERCUTE ইউভান, ঘুমিয়েই কাটল 'রাজশ্রী' পুত্রের পুজো

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Subho Bijoya dashami r anek subeccha roilo.

A post shared by Mimi (@mimichakraborty) on Oct 26, 2020 at 2:05am PDT

 

নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে তাঁর অ্যাপার্টমেন্টের নিচে মণ্ডপের ভিডিও পোস্ট করেছিলেন। প্রতিমার সামনে প্রণাম করে সেই ছবিও পোস্ট করেন তিনি। করোনা আবহ, মন খারাপের মাঝেও মা-কে বরণ করে নেওয়াটাই আনন্দের। ষষ্ঠীর সকাল সকালই ভুরিভোজ দিয়ে শুরু হয়েছিল মিমির। মাংস, ভাত, ডাল, গন্ধরাজ লেবু। বাঙালির আদর্শ খাবার যাকে বলে। পুজোর দিনে বাইরের খাবার প্রায় প্রত্যেকেই খায়। তবে বাড়ির এই খাবারের স্বাদই আলাদা। পুজোর মধ্যে বাড়ির খাবারের স্বাদই তাড়িয়ে তাড়িয়ে নিচ্ছেন মিমি। এবার অবশ্য ব্যাক টু নিজের পুরনো ডায়েট।

আরও পড়ুনঃরাস্তার মাঝে অফ শোল্ডারে নাচ তৃণার, কাছে টেনে তাল মেলালেন নীলও

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

আসছে বছর আবার হবে ।🙏

A post shared by Mimi (@mimichakraborty) on Oct 26, 2020 at 8:55am PDT