সবে মাত্র মুক্তি পেয়েছে মিমি চক্রবর্তীর নিজস্ব ইউটিউব চ্যানেল। যেখানে এবার থেকে পাওয়া যাবে তারকার কণ্ঠে একের পর এক গান। সম্প্রতিই নিজের প্রথম মিউজিক ভিডিও-র শ্যুটিং সেরে দেশে ফিরলেন মিমি চক্রবর্তী। দেশে ফিরতেই ডাক এল গণেশ চতুর্থীতে উদ্বোধনীর। দুই 'বনুয়া' মিলেই উপস্থিত হয়েছিলেন বিধান নগরের এই পুজোর উদ্বোধনীতে।

আরও পড়ুনঃ আবার জুটি বাঁধলেন শ্রাবন্তী-সোহম, দেখা মিলবে ছোট পর্দায়

হলুদ শাড়িতেই হাজির হয়েছিলেন দুই সাংসদ তথা অভিনেত্রী, মিমি চক্রবর্তী ও নুসরত জাহান। গণেশ পুজোর উদ্বোধনীতে পুজো কমিটির পক্ষ থেকে আয়োজন করা হয়েছিল সাংস্কৃতিক অনুষ্ঠানের। সেখানেই গাইকার সঙ্গে গলা মেলালেন মিমি চক্রবর্তী। গাইলেন দেখলে তোকে, বদলায় দিন। দর্শক আসনে বসে প্রশংসা করলেন নুসরত জাহান। 

 

 

সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করলেন সেই ভিডিও। কিছুদিন আগেই নুসরত জাহান জানিয়েছিলেন মিমি চক্রবর্তী গান গাইতে ভালোবাসেন। ছোট থেকেই তিনি রীতিমতন গানের চর্চা করেন। তাঁর কণ্ঠের ভক্ত ইতিমধ্যেই লক্ষ্য ছাড়িয়েছে। ফলে নিজেই এবার উদ্যোগ নিয়ে গানের সঙ্গে যুক্ত থাকবেন মিমি। অভিনয় তো আছেই। পাশাপাশি নিজের চ্যানেলের মাধ্যমে এবার দর্শকদের কাছে পৌঁছে দেবেন তিনি। 

আরও পড়ুনঃ সম্পর্কের মাঝে নয়া মোড়, কীভাবে সামলাবেন বনি, দেখুন লাভ স্টোরি-র ট্রেলার

অন্যদিকে নুসরতের হাতেও এখন একাধিক ছবি। বর্তমানে তিনি ব্যস্ত অসুর ছবির শ্যুটিং নিয়ে। সম্প্রতিই মুক্তি পেয়েছে এই ছবির প্রথম লুক। চলছে ছবির কাজ। চলতী বছর শীতেই মুক্তি পাবে অসুর।