আজ পৃথিবী দিবস। যদিও এই মুহূর্তে গোটা বিশ্বে এখন মহামারী। যার কারণে হাহাকার পড়ে গিয়েছে গোটা বিশ্বে। এমন পরিস্থিতিতে লকডাউন মেনে সঠিক পদক্ষেপ নেওয়া যেমন করোনা ভাইরাসকে রোধ করবে, তেমনই আরও একটি বিষয় আছে যা সাহায্য করবে সকলকে। অভিনেত্রী মিমি চক্রবর্তী সেই কথাই বোঝালেন নিজের নতুন পোস্টের মাধ্যমে। 

আরও পড়ুনঃ'ভোরবেলা জোর করে আজান শোনানো কেন', সোনুর বিতর্কিত মন্তব্যে গ্রেফতারের দাবি

পৃথিবী দিবসে আমজনতাকে শুভেচ্ছা জানিয়ে তিনি জানান, কখনও আশা না ছাড়তে। আশা হারালেই এ করোনা যুদ্ধে কিছুটা হলেও হেরে যাব আমরা। প্রসঙ্গত, লকডাউনে মধ্যে দিনের পর দিন সতর্কবার্তা জারি করে চলেছে সরকার। সতর্ক করছেন তারকারাও। বিনোদন জগতের সকলেই সতর্ক করার এই বিষয় যথেষ্ট উদ্যোগ নিয়েছেন। নিত্যদিন সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জনসাধারণকে লকডাউনের গুরুত্ব বোঝানোর চেষ্টা করছেন। 

আরও পড়ুনঃপুলিশের জন্য খুলে দেওয়া হল ৮ হোটেল, রোহিত শেট্টির উদ্যোগে এবার সেখানেই থাকা-খাওয়া

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

CO - EXIST IS THE EXISTENCE SHE SAID..#worldearthday Swipe to see the pictures 🧘‍♀️

A post shared by Mimi (@mimichakraborty) on Apr 22, 2020 at 3:01am PDT

তবে তার সঙ্গে চলছে বিনোদনের যোগানও। তারকারা বাড়ির নানা ধরনের কাজ যেমন ঘর মোছা, ঝাড় দেওয়া, বাসন মাজা, এ সমস্ত কাজের ভিডিও করে পোস্ট করছেন সোশ্যাল মিডিয়ায়। করোনা আতঙ্কে দিন কাটছে বিশ্ববাসীর। ভারতে আক্রান্তের সংখ্যা ছাঁড়িয়েছে কুড়ি হাজার। মৃতের সংখ্যা বেড়ে চলেছে ধীরে ধীরে। পরিস্থিতি সামাল দেওয়ার জন্য সরকার ও পুলিশ সহ তারকারাও আমজনতাকে সঠিক পদক্ষেপ নিতে বলছেন।

আরও পড়ুনঃকরোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

আরও পড়ুনঃশরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা

আরও পড়ুনঃকী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস