শীতের সকালে, পছন্দের সেই একজনের সঙ্গে হাতে হাত রেখে, কাঁধে মাথা রেখে সময় কাটানোর সুযোগ ক'জনেরই বা হয়। তবে সেই সৌভাগ্য করেই এসেছেন মিমি চক্রবর্তী। পছন্দের সেই একজনকে পাশেও পেয়েছেন। এবং তার সঙ্গে সময়ও কাটাচ্ছেন ঢের বেশি। সেই ক্যানডিড মুহূর্তই নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে তুলে ধরলেন মিমি। সেই ছবি দেখেই ভক্তদের মধ্যে তৈরি হয়েছে গদগদ ভাব। 

কারণ ছবিটি মিমির ছেলে ম্যাক্সকে নিয়ে। ম্যাক্সের সঙ্গে শীতের সকালে শরীরচর্চায় বেরিয়ে পড়েছিলেন মিমি। সেই সময়ের ছবি পোস্ট করেছেন মিমি। যেখানে তাঁকে চোখে রোদচশমা লাগিয়ে, মাস্ক পরে ম্যাক্সের পাশে বসে থাকতে দেখা যাচ্ছে। ম্যাক্স এবং মিমি তাকিয়ে রয়েছে একদিকে। সেই মুহূর্তই ক্যাপচারড হয়েছে ক্যামেরায়। মা-ছেলের এই ক্যানডিড মোমেন্ট যেন পিকচার পারফেক্ট। মনোরম পরিবেশ, দারুণ আবহাওয়া, সঙ্গে মা-ছেলের রসায়ন। আর কী প্রয়োজন শীতের সকাল শুরু করতে। 

আরও পড়ুনঃদিতিপ্রিয়া থেকে রোশনি, সন্দীপ্তা, গৌরব-দেবলীনার ক্রিশ্চিয়ান ওয়েডিংয়ে কারা কাড়লেন নজর

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mimi (@mimichakraborty)

 

ম্যাক্স এবং চিকু মিমির কাছে দুই ছেলের মত। মিমি নিজেকে অন্যতম পেট পেরেন্ট হিসেবে দাবি করেন। একেবারে মায়ের মতই আদর, শাসন করে বড় করছেন দুই ছেলেকে। দিন কতক আগেই আট বছর সম্পন্ন করেছে চিকু। চিকুর জন্মদিনে একটি বিশেষ ভিডিও পোস্ট করেছিলেন মিমি। যেখানে ম্যাক্স এবং চিকুকে আদর করতে করতেই উপহার নিয়ে নানা কথা বললেন। লেগ ইমপ্রিন্টে দুই ছেলের পায়ের ছাপ নিয়ে আজীবনের জন্য নিজের কাছে রেখে দিলেন মিমি। সেই ছাপে সুন্দর করে রঙও করলেন মিমি। ভিডিও দেখে রীতিমত উৎসাহিত হয়েছে ভক্তরা। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mimi (@mimichakraborty)