শীতের সকালে প্রেমের হদিশে বেরিয়ে পড়লেন মিমি চক্রবর্তী। খোলা আকাশের নিচেই চলছে প্রেমালাপ। তবে কোনও রক্তমাংসের মানুষের সঙ্গে সেই প্রেমালাপ নয়। এ হল মা গঙ্গার সঙ্গে মিমির মনের টান। ঠান্ডা আবহওয়ায় নিজেকে একেবারে সপে দিয়েছেন মিমি। পরিবেশের প্রতি মিমির ভালবাসা ক্রমশ বেড়েই চলেছে। কখনও পাহাড়ের কোলে তো কখনও জলের মাঝে। 

এইভাবেই বিনোদন ও রাজনীতির মাঝে নিজের জন্য এক টুকরো পৃথিবী খুঁজে পেয়েছেন মিমি। তিলোত্তমাকে সাক্ষ্মী রেখে মাঝ গঙ্গায় বোটরাইডে বেরিয়েছেন তিনি। সেই নিয়ে ভিডিও পোস্ট সাংসদ-অভিনেত্রীর। ভিডিও মিমিকে সাধারণ শীতের পোশাকে দেখা গিয়েছে। গঙ্গার হাওয়ায় উড়ছে তাঁর চুল। সকালের কলকাতার প্রেমে মিমি ডুব দিলেও মিমির রূপ দেখে তাঁর প্রেমে ডুব দিয়েছে আট থেকে আশি। মিমির সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট মানেই নিজেকে নিয়ে নিত্যনতুন আপডেট দিতেই থাকেন তিনি। 

আরও পড়ুনঃবিয়ের আগে ব্যাচেলারেটের সোনালি মুহূর্ত, 'গেন্দা ফুল'-এ কোমর দুলিয়ে হটকেক দেবলীনা

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mimi (@mimichakraborty)

 

আজ চিকু ম্যাক্সের সঙ্গে। তো কাল নিজের মি টাইমকে উপলক্ষ করে। দিন কতক আগে শীতের ফ্যাশন নিয়ে হাজির হয়েছিলেন তিনি। লাল ও মেরুনের শেডই তিনি বেছে নিয়েছেন উইন্টার ফ্যাশনের জন্য। লেদারের মিনি স্কার্ট, সঙ্গে লাল সোয়েটার এবং মিডি কোট। রুফটপে দাঁড়িয়ে আকাশের ব্যাকগ্রাউন্ডকে সঙ্গে নিয়ে হয়েছে তাঁর ফ্যাশন ফোটোশ্যুট। কোমরে হাত দিয়ে একদম পেশাদার সুপারমডেলের মত দাঁড়িয়ে মিমি। এই পোশাক এবং মিমির সাজ আপাতত নেটিজেনদের কাছে হটকেক। ফ্যাশনের খুঁটিনাটি দেখতেই লুফে নিল জেন ওয়াই ও এক্সের মেয়েরা।