পুরনো ছবি হোক বা নতুন, প্রায় নিত্যদিন নতুন নতুন পোস্টে ভক্তদের মনোরঞ্জনের ব্যবস্থা করে রেখেছেন অভিনেত্রী মিমি দত্ত। বাংলা টেলি জগতে দীর্ঘদিন ধরে কাজ করছেন তিনি। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে বেশ কয়েকটি ফোটোগ্রাফির সিরিজ পোস্ট করে চলেছেন মিমি। যা দেখে ভক্তদের চোখ উঠেছে কপালে। মিমির স্মোকি আইজ লুকে এই গরমেও ঘাম ঝড়েছে সকলের। সম্প্রতি করোনার প্রকোপের মাঝেও শুরু হয়েছে ধারাবাহিকের শ্যুটিং। ফের ব্যস্ততার জীবনে ফিরছেন তারকারা। 

আরও পড়ুনঃআসছে 'পবিত্র রিশতা'র দ্বিতীয় সিজন, এভাবেই সুশান্তকে শ্রদ্ধা জানাবেন অঙ্কিতা

তারই মাঝে ভক্তদের বিনোদেনর জোগান দিচ্ছেন মিমি। মাস খানেক আগে সুপারস্টার জিতের সঙ্গে ছবি পোস্ট করেছিলেন মিমি। সাল ২০০৫। বক্স অফিসে রমরমিয়ে চলছে জিৎ-কোয়েল মল্লিক অভিনীত শুভদৃষ্টি। সেই ছবির বিশেষ মুহূর্ত উঠে এল স্মৃতির পাতায়। নেপথ্যে ছবির আরও এক শিশুশিল্পী মিমি দত্ত। সেই সময় টেলি অভিনেত্রী মিমি ছিলেন বেশ ছোট। সেই সময় ছবির পরিচালক প্রভাত রায় এবং জিতের সঙ্গে সেটে বসে মিমি। সেই ছবি বেশ ভাইরাল হয়েছিল নেটদুনিয়ায়।

আরও পড়ুনঃ'সোনিকে আমি সহ্য করতে পারতাম না, বাবাকে আমার থেকে ছিনিয়ে নিয়েছিল', কোনও বিতর্কই বাদ নেই ভাট পরিবারে

জিৎ-কোয়েল জুটির ভক্তরা তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছিল সেই ছবি। লকডাউনে পুরনো ছবি থ্রোব্যাক হ্যাশট্যাগ দিয়ে শেয়ার করার ট্রেন্ডে গা ভাসিয়েছেন মিমিও। তাঁর দৌলতে প্রকাশ্যে আসে এই ছবি। প্রসঙ্গত, লকডাউনে মধ্যে দিনের পর দিন সতর্কবার্তা জারি করে চলেছে সরকার। সতর্ক করছেন তারকারাও। বিনোদন জগতের সকলেই সতর্ক করার এই বিষয় যথেষ্ট উদ্যোগ নিয়েছেন। 

আরও পড়ুনঃসুশান্তের আত্মার সঙ্গে কথোপকথন, আদৌ কি সত্যতা রয়েছে স্টিভের ভিডিওতে

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Taking action towards my dreams🤘.. #cherishtheday #cherishthelife 😍#itsbeautiful ..

A post shared by Mimi Dutta (@duttamimi007) on Jul 17, 2020 at 1:37am PDT

 

নিত্যদিন সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জনসাধারণকে লকডাউনের গুরুত্ব বোঝানোর চেষ্টা করছেন। তবে তার সঙ্গে চলছে বিনোদনের যোগানও। তারকারা বাড়ির নানা ধরনের কাজ যেমন ঘর মোছা, ঝাড় দেওয়া, বাসন মাজা, এ সমস্ত কাজের ভিডিও করে পোস্ট করছেন সোশ্যাল মিডিয়ায়। করোনা আতঙ্কে দিন কাটছে বিশ্ববাসীর। ভারতে আক্রান্তের সংখ্যা ছাঁড়িয়েছে এক কোটিরও বেশি। মৃতের সংখ্যা বেড়ে চলেছে ধীরে ধীরে। পরিস্থিতি সামাল দেওয়ার জন্য সরকার ও পুলিশ সহ তারকারাও আমজনতাকে সঠিক পদক্ষেপ নিতে বলছেন।