Asianet News BanglaAsianet News Bangla

রেগে গেলে কামড়েও দেন মিঠাই ওরফে সৌমিতৃষা!দেখুন ভিডিও

এই মুহূর্তে অন্যতম জনপ্রিয় বাংলা সিরিয়ালের তালিকায় রয়েছে মিঠাই-এর নাম।সন্ধ্যে হলে টিভির পর্দায় মিঠাই দেখার জন্য টিভির পর্দায় চোখ রাখেন না এমন মানুষ খুব কমই আছে। মিঠাইএর অগুনতি ভক্ত রয়েছে। এবার মিঠাই-এর এক দারুন ভিডিও এলো। যা দেখে হেসে কুটো-পাটি মিঠাই ওরফে সৌমিতৃষার ভক্তরা। কি আছে সেই ভিডিওতে? চলুন জেনে নেয়া যাক।

Mithai actress soumitrisha wants to bite someone out of anger anbad
Author
Kolkata, First Published Jul 15, 2022, 7:48 PM IST

এই মুহূর্তে অন্যতম জনপ্রিয় বাংলা সিরিয়ালের তালিকায় রয়েছে মিঠাই-এর নাম।সন্ধ্যে হলে মিঠাই দেখার জন্য টিভির পর্দায় চোখ রাখেন না এমন মানুষ খুব কমই আছে। মিঠাইএর অগুনতি ভক্ত রয়েছে। এবার মিঠাই-এর এক দারুন ভিডিও এলো। যা দেখে হেসে কুটো-পাটি মিঠাই ওরফে সৌমিতৃষার ভক্তরা। কি আছে সেই ভিডিওতে? চলুন জেনে নেয়া যাক।

ইউটিউবে সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে যেখানে দেখা যাচ্ছে, মিঠাই-এর সাজে সৌমিতৃষা মেকআপ রুমে আয়নার সামনে বসে আছেন শ্যুটিং এর আগে প্রস্তুতি নিচ্ছেন,তাঁর হেয়ার স্টাইলিস্ট তাঁর চুল ঠিক করে দিচ্ছেন, ঠিক সেই মুহূর্তে তাঁদের সঙ্গে ইয়ার্কি-খুনসুটিতে মাতেন সৌমিতৃষা, হঠাৎ তিনি বলে ওঠেন রেগে গেলে কামড়ে দেব', সেই মুহূর্তে একজন তাঁকে সতর্ক করে বলেন তাঁর এই মজার কথাটি একজন ইতিমধ্যেই ভিডিও করছে ক্যামেরা চলছে, আর ক্যামেরা চলছে শোনার পরই লজ্জায় তিনি অপ্রস্তুত সুলভ চিৎকার করে ওঠেন হাসির রোল ওঠে মেকআপ রুমে। ভিডিওটি দেখে অসংখ্য মজার মজার কমেন্ট করেছেন মিঠাই-এর ভক্তরা।

কিছুদিন আগেই টিআরপি লিস্ট প্রকাশিত হয়েছিল, যেখানে কিন্তু আগের তুলনায় অনেক টাই পিছিয়ে পড়ছে মিঠাই।স্টার জলসা ও জি বাংলার লড়াই বেশ ভালই জমে উঠেছে। কেউ কাউকে একচুল জমি ছাড়তে নারাজ। এর আগের টিআরপি তালিকায় বাজিমাত করেছিল সকলের প্রিয় মিঠাই রানি। তবে সেই রাজত্ব ধরে রাখতে পারেননি মিঠাই রানি। চলতি সপ্তাহেও টিআরপি তালিকায় প্রথম স্থান পায়নি মিঠাই। যার ফলে মন খারাপ হয়েছে মিঠাই ভক্তদের।  তবে প্রথম পাঁচ-এর মধ্যেই রয়েছে মিঠাই। হাড্ডাহাড্ডি লড়াইয়ে কে সেরা দশে থাকবে আর কে হবে সেরার সেরা, তা জানার জন্য মুখিয়ে থাকেন দর্শকরা।

আরও পড়ুন,আর কি নিজের জায়গায় ফিরতে পারবে মিঠাই? বিরাট চমক দিয়ে সেরার সেরা 'ধুলোকণা'

আরও পড়ুন,মিঠায়ের সেটে দিদিয়া ওরফে কৌশাম্বীর জন্মদিনে কী করলো হল্লা পার্টি

আরও পড়ুন,মিঠাই-এর সিডবাবু এবার ক্যামেরম্যানের ভূমিকায়, দেখে নিন মিঠাই-এর ব্যাকস্টেজের কীর্তি কলাপ

দর্শকই ভগবান, তাঁরাই পারেন ভালোবেসে একটি ধারাবাহিক কে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে দিতে, আবার তারাই পারেন এক নিমেষে সেই স্থান থেকে টেনে নামিয়ে আনতে। সপ্তাহ শেষে প্রিয় টেলি-পরিবার গুলোর সারা সপ্তাহের পারফরম্যান্স-এর রেজাল্ট বেরোনোর অপেক্ষায় থাকেন দর্শকেরা। টি আর পির দৌড়ে কখনও কেউ এগিয়ে যায় আবার কেউ কেউ পিছিয়ে পড়ে। দর্শকরা কিন্তু এই টেলি-পরিবার দের নিজের পরিবার ভেবে নিয়েই তাঁদের সাফল্যে আনন্দিত হন আবার তাঁরা পিছিয়ে পড়লেও দর্শকও মুষড়ে পড়েন। মিঠাই এর বাইরে সৌমিতৃষাকেও কিন্তু দর্শক খুবই পছন্দ করেন তাঁর হাসি খুশি স্বভাবের জন্য।
 

Follow Us:
Download App:
  • android
  • ios