এপার বাংলা, ওপার বাংলা মিলে গেল সিকিমর বরফে ঢাকা পর্বতের কোলে। বাংলাদেশি সুন্দরী রফিয়ত রশিদ মিথিলা, সৃজিত মুখোপাধ্যায় এবং আয়রা এখন সিকিমে। সেখানেই মনের আনন্দে ঘুরে যাচ্ছে 'মুখার্জি' পরিবার। মোটা মোটা ডাউন জ্যাকেট পরে সিকিমের আবহাওয়ায় মত্ত হয়েছেন তিনজনে। তাঁদের এই ট্রিপেই এখন মুগ্ধ হয়েছে সাইবারবাসীরা। সৃজিতের কোলেই অধিকাংশ সময় কাটাচ্ছে আয়রা। 

কখনও লাচুংয়ে আয়রাকে জড়িয়ে মিথিলার সেলফি, আবার কখনও সৃজিতের সঙ্গে ঘনিষ্ঠ আলিঙ্গনে মত্ত মিথিলা। পাহাড়ি রোদে গায়ে পড়তেই চলল তিনজনের দেদার ফোটোশ্যুট। লাচুংয়ের ভ্যালি ভিউ পয়েন্টে বসে সেরা ফ্যামিলি ছবি তুলে গিয়েছেন তাঁরা। আশপাশে বরফে জমা পাহাড় দেখে মুগ্ধ হবে যেকোনও মানুষ। সেই বরফের মধ্যে চোখে রোদচশমা লাগিয়ে শান্ত পরিবেশের আনন্দ নিচ্ছেন তাঁরা। এই ফ্যামিলি ফোটোশ্যুটের মাঝেই ধরা পড়ল মিথিলার বিশেষ মুহূর্ত। আয়রার কাছে ফোন যেতেই ক্যামেরায় সে ক্যাপচার করল মায়ের বলিউডি রূপ। 

আরও পড়ুনঃজয়া নন, বাঁধনই সৃজিতের 'রেক্কা'র নায়িকা, কনকনে ঠান্ডায় শ্যুটিং সারলেন ১৫,০০০ ফুট উঁচুতে

 

স্লো মোশনে চলছে ভিডিও, দূর থেকে দৌড়ে আসছেন মিথিলা। সাইবারবাসীরা মিথিলার এই চুল উড়িয়ে দৌড়ে আসা দেখে বলিউড মোমোন্ট ছাড়া আর কোনও তকমার কথা ভাবতে পারেনি। সব ক্রেডিই একমাত্র আয়রার। মিথিলার সঙ্গে আয়রার সম্পর্ক এতটাই সাবলিল যে প্রিয় বান্ধবীর মত তাঁর সেরা ভ্যাকেশন ছবি, ভিডিও তুলে দেয় আয়রা। অন্যদিকে সৃজিতকে এতদিন পরিচালক হিসেবে চিনলেও এখন তিনি পারফেক্ট ফ্যামিলি ম্যান। ডটিং ড্যাড-এর তকমাও পেয়েছেন তিনি। আয়রার সঙ্গে অত্যন্ত অ্যাটাচড সৃজিতও। প্রায় মেয়ের সঙ্গে তাঁর ক্যানডিড মুহূর্ত ধরা পড়ে সোশ্যাল মিডিয়ায়।