বাংলা টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক মোহর নিয়ে দর্শকমহলে উত্তেজনা তুঙ্গে। মোহর এবং শঙ্খদীপের বিয়ের পর নানা ঘটনা নিয়ে চলছে টানটান পর্ব। কলেজে এক ছাত্রীর শ্লীলতাহানি করে বসে শঙ্খর কাকা। যার জেরে শঙ্খ এবং মোহরের মধ্যে সমস্যা সৃষ্টি হয়েছে তুমুল। সেখানেই একের পর এক চমকের জন্য অপেক্ষায় রয়েছে দর্শকরা। মোহরের কাছে তাঁর কলেজের ছাত্রীর সম্মানই আগে। শঙ্খ যদিও মোহরের বিরুদ্ধে থাকলেও বর্তমানে মোহরের উপর বিশ্বাস জন্মাচ্ছে ধীরে ধীরে।

মোহর সম্প্রতি কাকার বিরুদ্ধে প্রমাণ পেশ করতেই বাড়ির লোকজন মোহরকে নিয়ে নানা কুমন্তব্য শুরু করেছে। যদিও এখন এসব ভুলে ফ্যাশনে মেতেছেন মোহর। এত টানাপোড়েনের মাঝেও বেশ ফুড়ফুড়ে মেজাজে দেখা যাচ্ছে তাঁকে। শর্ট ড্রেসে সেজে উঠেছে মোহর। মোহরের খোলস ছেড়ে এখন সে অভিনেত্রী সোনামণি সাহা। উলেন টেক্সচার্ড ট্রেঞ্চ কোট পরে দাঁড়িয়ে সোনামণি। লম্বা কালো ঘন চুল পিনটেল করা। রঙবেরঙের নেলপলিশ পরেছেন পোশাকের সঙ্গে রঙ মিলিয়ে। সঙ্গে হালকা মেকআপ। শীতের ফ্যাশনে বেড়েছে তাঁর রূপের বহর। 

আরও পড়ুনঃ'পরের জন্ম তুমি আমার ছেলে হবে, বাবা', রণবীর কাপুরের কথায় রহস্যের ছোঁয়া

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sona sona (@sona_7739)

 

এমন রূপের কারণে শঙ্খ কেন, যে কেউ পাগল হবে। শ্যুটিংয়ের ফাঁকে এই ছবিগুলি তুলেছেন তিনি। সেটের মধ্যে মিঠে রোদের আলোয় হ্যাপি মুডে সোনামণি। মোহরের এই রূপে বরাবরের মত মুগ্ধ হয়েছে দর্শকমহল। তাঁকে এমন সুন্দর ভারতীয় পোশাকেই লাগে বলে দাবি ভক্তদের। অবশ্য ওয়েস্টার্ন পোশাকেও সোনামণি একই রকম সাবলিল। প্রায়সই ড্রেস, জিনস পরে ছবি পোস্ট করেন তিনি। সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ হলেও 'মোহর' সম্বন্ধে তেমন পোস্ট তিনি করেন না। ব্যক্তিগত জীবন এবং পেশাগত জীবনকে আলাদা রাখতে জানেন সোনামণি।  

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sona sona (@sona_7739)