দীর্ঘদিনের মান অভিমান, ভুল বোঝাবোঝি, সব ভুলে এবার চার হাত এক হল। মাঝে আর নেই কোনও বাধা। মোহর এবং শঙ্খদীপের এক হওয়াতে সাক্ষী থাকল গোটা দর্শকমহল। একের পর এক প্রতিবন্ধকতা পেরিয়ে অবশেষে বিয়ের পিঁড়িতে মোহর। সবটাই অবশ্য সম্ভব হয়েছে শঙ্খর জন্যই। মোহরের অজান্তেই তাকে বিয়ের সমস্ত কাজে সামিল রেখেছিল শঙ্খ। তারপরই বিয়ের ঠিক আগেই সত্যিটা স্বীকার করে নেয় সে। মোহর এতদিন শঙ্খকে ভুল বুঝেছিল। অন্ধকারের মেঘ কাটিয়ে আনন্দের দিন পা রাখতে চলেছে তারা। 

ছাদনাতলায় এসে পৌঁছল মোহর এবং শঙ্খ। সিঁদুরদান, মালা বদল, শুভদৃষ্টি সব কিছুই হল জনসমক্ষে। বাধা বিপত্তি কাটিয়ে এখন নতুন জীবনে পদার্পণ মোহর ও শঙ্খর। বিয়ের পর বাসর রাতের মুহূর্তই এবার উঠে এল নেটদুনিয়ায়। 'আমার পরাণ যাহা চায়' গানটি গেয়ে মোহরের প্রতি নিজের ভালবাসা ব্যক্ত করল শঙ্খ। মোহরের জীবনের সমস্ত দুঃখ ঘুঁচল শঙ্খর কারণেই। শ্রেষ্ঠাকে বিয়ে করার মিথ্যে সাজিয়ে মোহরকেই কনের আসনে নিয়ে এল সে। এতদিন এই দিনের অপেক্ষায় বসেছিল দু'জনে। 

আরও পড়ুনঃকয়েক সেকেন্ডের ভিডিও ভাইরাল, 'পৌরশপুর'এ উদ্দাম যৌনতায় মত্ত শিল্পা শিন্দে

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Star Jalsha (@starjalsha)

 

তাদের খুশির দিনে সামিল হল হাজার হাজার ভক্ত। এতিদন অনুরাগীরা উতলা হয়ে থাকত তাদের মিল দেখার জন্য। এত ভুল বোঝাবুঝির মধ্যে রীতিমত ক্ষোভ উগরে দিয়েছিল তারা। মোহর এবং শঙ্খর বিয়েতে আগ্রহ, উন্মাদনা, উত্তেজনা একেবারে তুঙ্গে। শীঘ্রই সেই শুভক্ষণ ভেসে উঠবে টেলিভিশনের পর্দায়। দুই মন মিলেমিশে একাকার হয়ে যাবে। মোহর এবং শঙ্খ যে অন্যতম জনপ্রিয় অনস্ক্রিন জুটির মধ্যে একটি তা নিয়ে কোনও সন্দেহ আর রইল না।