বাংলা টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক মোহর নিয়ে দর্শকমহলে উত্তেজনা তুঙ্গে। মোহর এবং শঙ্খদীপের বিয়ে নিয়ে চলছে টানটান পর্ব। সেখানেই একের পর এক চমকের জন্য অপেক্ষায় রয়এছে দর্শকরা। মোহরের কাছে তার বিয়ের বিষয়টি এখনও অজানা। শঙ্খর প্ল্যানের ব্যাপারে মোহর কোনও টেরই পায়নি। বরং সে এখনও শ্রেষ্ঠাকেই শঙ্খর হবু বউ হিসেবেই ভাবে চলেছে। চোখে মুখে চাপা দুঃখ বারে বারে প্রকাশ পাচ্ছে ক্রমশ। তবুও কষ্ট সহ্য করে শঙ্খর বিয়ের নিমন্ত্রন পেয়ে এসেছিল মোহর।

শ্রেষ্ঠার সঙ্গে শঙ্খর বিয়ে হবে ভেবেই দুঃখে প্রতি মুহূর্ত কাটছিল মোহরের। এবার অবশ্য দুঃখ, কষ্ট সবই ঘুচেছে তার। অবশেষে সে জানতে পেরেছে শঙ্খর কনে শ্রেষ্ঠা নয়। সবটাই চিল সাজানো। মোহরকে কনে সাজিয়ে বসানোর চেষ্টাই হচ্ছিল এতদিন। শঙ্খর এই কথা শুনে আকাশ থেকে পড়েছে মোহর। শঙ্খই স্পষ্ট জানিয়ে দেয়, মোহর তাকে চিনতে ভুল করেছিল। শঙ্খ কখনই মোহরকে ভুলে এগিয়ে যেতে পারে না। একজন স্ত্রী থাকতে কীকরে সে আরও একটি বিয়ে করতে পারে। এ কথা শুনেই মোহরের আনন্দের কোনও ঠিকানা নেই। 

আরও পড়ুনঃনক্ষত্রপতন, ক্যান্সারে আক্রান্ত হয়ে চলে গেলেন বাংলাদেশি অভিনেতা আলি জাকের

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Star Jalsha (@starjalsha)

হাসিমুখে শুরু হল গায়ে হলুদের পর্ব। সেখানেই কুনজর নিয়ে হাজির হয়েছে শঙ্খর জেঠিমা। গায়ে হলুদের নিয়মকানুনের মধ্যেই তিনি আঁটছেন অন্য ফন্দি। কোনওদিনই মোহরকে পছন্দ করতেন না তিনি। যার কারণেই বিয় পণ্ড করার চেষ্টায় রয়েচেন জেঠিমা। 'মোহর'র এই প্রোমো ভাইরাল হতেই প্রশ্ন উঠছে দর্শকমহলে। আদৌ কি বিয়ে হবে মোহর ও শঙ্খর। নাকি আবারও তাদের মিল হওয়াতেই আসবে আরও এক বাধা। মোহর এবং শঙ্খর ভালবাসার মাঝে বারংবার এই বাধা আসতে অবশ্য তাদের ভালবাসা আরও গভীর হয়ে চলেছে।