Asianet News BanglaAsianet News Bangla

সাংঘাতিক ফুলে গিয়েছে চোখ-মুখ, চেনাই দায় নুসরতকে, ভিডিওতে মম টু বি-র চেহারা দেখে আঁতকে নেটিজেনরা

সম্প্রতি ভিডিও বার্তায় প্রকাশ্যে এলেন টলিপাড়ার মম টু বি নুসরত জাহান। আগামী ২৮ আগস্ট তৃণমূল ছাত্র পরিষদের প্রতিষ্ঠা দিবস উপলক্ষে বাংলা তথা সারা ভারতবর্ষের ছাত্র সমাজের প্রতি বসিরহাট লোকসভা কেন্দ্রের সাংসদ  অভিনেত্রী নুসরত নিজের মন্তব্য রেখেছেন।

Mom to be nusrat jahan present look caught in a video message that has gone viral  BRD
Author
Kolkata, First Published Aug 25, 2021, 8:12 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

প্রেগন্যান্সির একেবারে শেষ পর্যায়ে রয়েছেন নুসরত জাহান। আর মাত্র কয়েকদিনের অপেক্ষা। সূত্র বলছে চলতি মাসেই আসতে চলেছে গর্ভের সন্তান।  লুকোছাপা-রাখঢাক, নীতি পুলিশের চোখরাঙানি এসব কিছুকে আর পাত্তা দিচ্ছেন না টলিপাড়ার অভিনেত্রী তথা বসিরহাটের সাংসদ নুসরত জাহান। গর্ভাবস্থার শেষ পর্যায়ে কেমন দেখতে হয়েছে নুসরতকে তা দেখার জন্যই মুখিয়ে রয়েছে ভক্তরা। যদিও মাঝেমধ্যেই তার ঝলকও সোশ্যালে শেয়ার করছেন নুসরত।

আরও পড়ুন-'প্লাস্টিক ক্যুইন' কিয়ারা, শরীরের একাধিক অংশই নকল, গুঞ্জনের সপাট জবাব দিলেন নায়িকা

আরও পড়ুন-বিভাজিকা উন্মুক্ত করে চরম ঘনিষ্ঠ আলিঙ্গন, প্রকাশ্যে কাকে আই লাভ ইউ বললেন শাহরুখ কন্যা সুহানা

 

সম্প্রতি ভিডিও বার্তায় প্রকাশ্যে এলেন টলিপাড়ার মম টু বি নুসরত জাহান। আগামী ২৮ আগস্ট তৃণমূল ছাত্র পরিষদের প্রতিষ্ঠা দিবস উপলক্ষে বাংলা তথা সারা ভারতবর্ষের ছাত্র সমাজের প্রতি বসিরহাট লোকসভা কেন্দ্রের সাংসদ  অভিনেত্রী নুসরত নিজের মন্তব্য রেখেছেন। ভিডিও বার্তায় সকল ছাত্র- ছাত্রীদেরকে সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ থাকার বার্তা দিয়েছেন সঙ্গে লাইক শেয়ার কমেন্ট করার কথাও বলেছেন। এবং সকলকে পাশে থাকার অনুরোধও জানিয়েছেন নুসরত জাহান।


সাংঘাতিক ফুলে গিয়েছে চোখ-মুখ।  ভিডিওতে নুসরতকে দেখে চেনা দায়। একঝলকে দেখে বোঝা মুশকিল এটা নুসরত। মাতৃত্বকালীন আভা চোখে -মুখে স্পষ্ট, ঠিকরে বেরোচ্ছে গ্লো। বেবিবাম্প ঢেকেই অন ক্যামেরায় এসে বার্তা দিয়েছেন নুসরত। প্রিন্টেড শার্ট, ঠোঁটে লাল লিপস্টিক, চোখে মোটা কাজল, কানে গোল রিং,  খোলা চুলে লাস্যময়ী মম টু বি নজর কেড়েছে সকলের। বর্তমানে এই সময়টাতে সবসময় নিজের শরীরের খেয়াল রাখছেন নুসরত। নিজে খুশি ও পজিটিভ থাকার চেষ্টা করেন সর্বদা। আর যেটুকু কাজ করছেন তার পুরোটাই অনলাইনে। অন্তঃসত্ত্বা নুসরতকে কতখানি নিজের কাছে আগলে রেখেছেন  প্রেমিক যশ তার প্রমাণও কয়েকদিন আগে মিলেছে। নুসরত জাহান ও যশ দাশগুপ্তের প্রেমকাহিনি এখন টলিপাড়ার বহুলচর্চিত কিসসা লুকোছাপা-রাখঢাক এখন অতীত। এতদিন আকার ইঙ্গিতে নিজেদের সম্পর্কের কথা বললেও এবার জনসমক্ষে এলেন দুজনে।

 

Mom to be nusrat jahan present look caught in a video message that has gone viral  BRD

Mom to be nusrat jahan present look caught in a video message that has gone viral  BRD

Follow Us:
Download App:
  • android
  • ios