"নিজের দেশকে ভালবাসলে এখনই ব্যান করুন টিকটক", এই মন্তব্যে ভরে গিয়েছে মনামি ঘোষের টিকটক। ভক্তদের মনোরঞ্জনের টিকটক ভিডিও পোস্ট করেছিলেন অভিনেত্রী। অথচ সেই ভিডিও ব্যাকফ্যায়ার করল তাঁর উপর। ভক্তরা সরাসরি জানিয়ে দিল মনামিকে, দেশকে যদি তিনি ভালবেসে থাকেন তাহলে যত তাড়াতাড়ি সম্ভব এই টিটক অ্যাপ্লিকেশনটি ব্যান করুন।

আরও পড়ুনঃ'লকডাউনে এটাই কাহানি ঘর ঘর কী', ভিডিও শেয়ার করে জানালেন নুসরত

করোনা ভাইরাস কারণে গোটা বিশ্বের অর্থনৈতিক অবস্থার অবনতি হয়। একদল মানুষের কথায়, চীনই এই পরিস্থির জন্য দায়ী। চীন নাকি ইচ্ছাকৃতভাবেই এই ভাইরাস গোটা বিশ্বে ছড়িয়েছে। নানা যুক্তিতক্কের মাঝে এখন দাবি উঠেছে সোশ্যাল মিডিয়ায় চীনের অ্যাপ টিকটককে ব্যান করতে হবে। সেই কারণেই মনামিকে অনুরোধ করেছে তাঁর ভক্তরা টিকটক অ্যাপটি যেন তিনি আনইনস্টল করে দেন। প্রসঙ্গত, করোনা আতঙ্কে দিন কাটছে বিশ্ববাসীর। ভারতে আক্রান্তের সংখ্যা ছাঁড়িয়েছে দশ হাজার। মৃতের সংখ্যা বেড়ে চলেছে ধীরে ধীরে। সরকারের লকডাউনের সময়সীমা বাড়িয়ে করেছে হয়েছিল একুশ দিন। তবে এবার বেড়ে গেল লকডাউনের সময়সীমা। 

আরও পড়ুনঃলকডাউন ক্রমেই বাড়িয়ে তুলছে অস্বস্তি, কারণ খোলসা করলেন করিশ্মা



মে মাসের তিন তারিখ পর্যন্ত চলবে লকডাউন। লকডাউনে মধ্যে দিনের পর দিন সতর্কবার্তা জারি করে চলেছে সরকার। সতর্ক করছেন তারকারাও। বিনোদন জগতের সকলেই সতর্ক করার এই বিষয় যথেষ্ট উদ্যোগ নিয়েছেন। নিত্যদিন সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জনসাধারণকে লকডাউনের গুরুত্ব বোঝানোর চেষ্টা করছেন। তবে তার সঙ্গে চলছে বিনোদনের যোগানও। বলিউড তারকারা বাড়ির নানা ধরনের কাজ যেমন ঘর মোছা, ঝাড় দেওয়া, বাসন মাজা, এ সমস্ত কাজের ভিডিও করে পোস্ট করছেন সোশ্যাল মিডিয়ায়। 


আরও পড়ুনঃশরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা

আরও পড়ুনঃকী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

আরও পড়ুনঃসাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল