Asianet News BanglaAsianet News Bangla

পরিবার এবং স্বামী নয়, 'আগে নিজেকে ভালবাস নারী', পুজোয় ভিন্ন বার্তা নিয়ে মনামী

  • পুজোতে মনামী একেবারে ভিন্ন রূপে
  • দুর্গা রূপে হাজির হলেন অভিনেত্রী
  • ভিডিওতে প্রকাশ্যে আনলেন এক বার্তা
  • নারীদের ভালবাসা নিয়ে মনামীর পোস্ট
Monami Ghosh Durga look is mesmerizing, say fans ADB
Author
Kolkata, First Published Oct 22, 2020, 10:23 PM IST

জোর কদমে শুরু হয়ে গিয়েছে পুজো। এরই মাঝে ভিন্ন বার্তা নিয়ে এলেন মনামী ঘোষ। দুর্গা রূপে ধরা দিয়ে একটি ভিডিও পোস্ট করেছেন তিনি। ক্যাপশন দিয়েছেন, "পৃথিবী কে ভালবাসতে চাও ভারি। তবে আগে নিজেকে ভালবাস নারী।" নারীকে ভালবাসার বার্তা নিয়ে এই ভিডিও পোস্ট করেছেন মনামী। সম্প্রতি প্রেমে পড়লেন মনামী ঘোষে। তবে কার প্রেমে পড়লেন, সেই নিয়েই স্বাভাবিকভাবে বেশি উৎসাহি ভক্তরা। নিজের প্রেমেই পড়লেন তিনি। লাল কুর্তিতে সেজে উঠে আফ্রিন গানের সঙ্গে তাল মিলিয়ে করেছেন একটি ভিডিও। 

ভিডিওটি সম্পূর্ণ এক মহিলার প্রশংসা নিয়ে। তাই মনামীও পুজোর শুরুতেই নিজের প্রশংসার কথা মাথায় রেখেই প্রেমে পড়লেন। খানিক সেল্ফ লাভের মত। প্রসঙ্গত, টেলি ও টলি নায়িকাদের একজোট হতেই সম্প্রতি মুক্তি পেয়েছে 'দুগ্গা এল'। প্রিয়ঙ্কা সরকারকে দিয়েই শুরু হয়েছে এই গান। একজন ফোটোগ্রাফারের চরিত্রে দেখা গিয়েছে তাঁকে এই গানে। একে একে প্রত্যেক মহিলা চরিত্রের সঙ্গে কোনও না কোনও ভাবে দেখা হবে প্রিয়ঙ্কার। 

আরও পড়ুনঃগোটা শরীরে নিজের প্রতিটি নাম জড়ালেন নুসরত, ভালবাসার ছোঁয়ায় ভরিয়ে দিলেন নিখিল

 

 

আরও পড়ুনঃমাংস, ভাত, গন্ধরাজ লেবু, বাঙালির আদর্শ ভুরিভোজ নিয়ে শুরু মিমির পুজো

সাধারণ মহিলাদের মধ্যেই খুঁজে পাওয়া গিয়েছে দুর্গা মা-র এক একটি রূপ। গানটি গেয়েছেন আকৃতি কক্কর, দেবাঞ্জলি বি যোশি। কম্পোজ করেছেন অজয় সিনহা। 'দুগ্গা এল'-এ প্রিয়ঙ্কার পাশাপাশি দেখা গিয়েছে মনামী ঘোষ, সন্দিপ্তা সেন, তৃণা সাহা, অদ্রিজা রায়, স্বস্তিকা দত্ত, রোশনি ভট্টাচার্য, অন্তশীলা ঘোষ, বিবৃতি চট্টোপাধ্যায় এবং ঋত্বিকা সেনকে। এক একরকম চরিত্রে, বিভিন্ন ধরণের সাজে ধরা দিয়েছেন এই ছোট ও বড়পর্দার অভিনেত্রীরা। 

Follow Us:
Download App:
  • android
  • ios