Asianet News BanglaAsianet News Bangla

Monami Ghosh Travel Dairy:স্টানিং লুকে লে-লাদাখ ভ্রমণ, একের পর এক ছবি দিয়ে চমক মনামীর

 গত এক সপ্তাহ ধরে সেই ছবিতে ভরে উঠছে সোশ্যাল মিডিয়ার পাতা। পাহাড় কোন ফ্যাশন নিয়ে বিন্দুমাত্র ইতস্তত করতে নারাজ মনামী।

monami Ghosh leh ladakh travel photoshoot makes fan happy bjc
Author
Kolkata, First Published Oct 28, 2021, 2:24 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

মনামী ঘোষ (Monami Ghosh) এক কথায় বলতে গেলে এই সেলিব্রিটি ঘুরতে যেতে বেশ পছন্দ করেন। মাঝে মধ্যেই তিনি তাই বেরিয়ে পড়েন বিদেশ-বিভুঁইয়ে, পাহাড়টা (Hill) বড্ড প্রিয় আর সেই কারণেই কখনো তাকে দার্জিলিং (Darjeeling) আবার কখনও তাকে নিয়ে লাদাখ (Ladakh) সফরে দেখতে পাওয়া যায়। প্রতিবছরই পুজোর আগে পুজোর পরে এই বিশেষ সময়টা মনে আমি বেছে নেন ঘুরতে যাওয়ার জন্য। গত বছর তিনি গিয়েছিলেন দার্জিলিং সফরে। এবার মনামী ডেস্টিনেশন লে লাদাখ (Leh-Ladakh)। গত এক সপ্তাহ ধরে সেই ছবিতে ভরে উঠছে সোশ্যাল মিডিয়ার পাতা। পাহাড় কোন ফ্যাশন নিয়ে বিন্দুমাত্র ইতস্তত করতে নারাজ মনামী। তাই প্রতিটা দিন পার্ফেক্ট লোক এই ধরা দিচ্ছেন এই সুন্দরী। কখনো মিলিটারি ছিটের ট্রাক কখনো আবার ওয়ান পিস এ বেবি ডল। মোনেমের ছবিতে এক কথায় মুগ্ধ ভক্ত মহল।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

 

মনামী (Monami Ghosh) ঘুরতে যেতে বেশ পছন্দ করেন এবং কোথাও গেলে সেই জায়গাটা চুটিয়ে উপভোগ করেন তা আলাদা করে বলার অপেক্ষা রাখে না। সেখানকার খাবার থেকে শুরু করে ভালো করে জায়গাটা ঘুরে দেখা, এবং প্রতিটি প্রেমই প্রকৃতিকে অনবদ্য তুলে ধরাই মনামী স্টাইল। এরপর তার হট লুকের ছবি তো রয়েছে। যার ফলে মিডিয়ায় তার ভক্তের সংখ্যা নেহাত কম নয়। ঝড়ের বেগে ভাইরাল হওয়া মনামী খুব ভাল করেই জানেন বয়সকে টেক্কা দিয়ে কি করে নিজেকে ধরে রাখতে হয় পারফেক্ট ফ্রেমে।

আরও পড়ুন- শাহরুখ খান বিজেপিতে যোগ দিলেই যেকোনও ড্রাগ চিনির গুঁড়োতে পরিণত হবে, কটাক্ষ মন্ত্রীর

আরও পড়ুন- হটলুকে বাথরুমে ফ্রেমবন্দি রিয়া, একের পর এক ফ্রেমে শরীরী কায়দায় ভক্তদের ঘুম কাড়লেন সেনকন্যা

আরও পড়ুন-Janhvi Kapoor- শারীরিক ও মানসিক ভাবে বিধ্বস্ত হয়ে পড়েছেন জাহ্নবী, হঠাৎ কী হল শ্রী-কন্যার

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

 

সদ্য থ্রি ইডিয়েটস (3 Idiots)-এর শ্যুটিং স্থানেও পৌঁছে গিয়েছিলেন তিনি। যা দেখা মাত্রই বেশ মজা নিয়ে ভক্তরা। সেখানে দাঁডিয়ে ওল ইস ওয়েল বলতেও ভুলল না এই স্টার। রাঞ্চোরের স্কুরে চেপে করলেন ভিডিও। প্রতিটা ছবি তিনি সোশ্যাল মিডিয়ায় ভক্তদের জন্য শেয়ার করে থাকেন। লাদাখ (Ladakh) ট্রিপ অনেকেরই চোখে স্বপ্নের মত। তাই মনামীর (Monami Ghosh)অনবদ্য ফ্রেমেতেই হারিয়ে যাচ্ছেন বহু মানুষ। ভালো লাগার জায়গা, ভালো বাসার জায়গা থেকে মনামীর একাধিক ছবি পেয়ে বেজায় উচ্ছসিত ভক্তকূল। 

বর্তমানে পাহাড়ের কোলেই কাটছে মনামীর সময়। পাহাড়ে গিয়েও যে এভাবে নিজের ফ্যাশন মেনটেইন করা সম্ভব, তা মনামীকে না দেখলে হয়তো অনেকেই বুঝতে পারতেন না। একের পর এক ফ্রেমে নতুন আউটফিট, সঙ্গে পার্ফেক্ট লুকে। বর্তমানে মনামীর হাতে বেশ কিছু প্রজেক্ট। ছুটি কাটিয়ে ফিরেই কাজে হাত দেবেন তিনি। তবে এখন লাইট-ক্যামেরা-অ্যাকশন থেকে বেশ কিছুটা বিরতি। 

   monami Ghosh leh ladakh travel photoshoot makes fan happy bjc

monami Ghosh leh ladakh travel photoshoot makes fan happy bjc

Follow Us:
Download App:
  • android
  • ios