কলকাতা, মুম্বই, দার্জিলিং এই ছিল মনামীর গত বছরের শেষে দিকের তিনটি ডেস্টিনেশন। লকডাউন উঠতেই রীতিমত এদিক ওদিক কাজ এবং ব্যক্তিগত কারণে ঘোরাফেরা করেছেম মনামী। যার ভিডিও, ছবি সবই তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ এই টলিউড অভিনেত্রী। নিজেক নিত্যদিনের আপডেট নেটদুনিয়ার পাতায় তুলে ধরতে বেশ স্বাচ্ছন্দবোধ করেন তিনি। এবারও তাই করেছেন। 

এবারে শেয়ার করলেন ভিয়েতনামের ভিডিও। যেখানে তিনি গিয়েছিলেন ২০১৯ সালে। ভিয়েতনামের জনপ্রিয় টুরিস্ট স্পট হল মুয়াকেভ। সেই মুয়াকেভের একেবারে শীর্ষে উঠে গিয়েছিলেন মনামী। সেখান থেকে ভিডিওটি রেকর্ড করেছিলেন। ভিডিওতে তিনি দেখাচ্ছেন একটি ড্র্যাগনের মূর্তির কিছুটা অংশ। পাথর বেয়ে সেই ড্র্যাগনের কাছে পৌঁছতে হয়। কারণ সিঁড়ির রাস্তা সেখানে নেই। তবে কষ্ট করে এই ড্র্যাগনের মুখ ছুঁতে পারলেই যেকোনও ইচ্ছে হবে পূরণ। এমনই মানে এলাকার মানুষেরা। 

আরও পড়ুনঃখুদেকে কোলে নিয়ে আদর ঋতাভরীর, অভিনেত্রীর 'মাতৃত্ব' ছোঁয়া পাওয়া গেল ভিডিওতে

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

 

সেখানে ওঠা খানিক কষ্টকর। স্পষ্ট জানিয়ে দিয়েছেন মনামী। পাঁচশো ধাপ বেয়ে তবে যাওয়া যায় এই মুয়াকেভে। অর্ধেকের বেশি রাস্তা এসে রীতিমত হাঁপিয়ে উঠেছিলেন তিনি। সেই ভিডিও হাঁপাতে হাঁপাতেই শেয়ার রেকর্ড করেছিলেন মনামী। কেবলমাত্র নিজেদের ভক্তদের বিদেশের বিভিন্ন জায়গা দেখাবার জন্যই এমন কষ্ট করে ভিডিও করে থাকেন মনামী। নিজেক ইউটিউব চ্যানেলেও ট্র্যাভেল সংক্রান্ত নানা ভিডিওই পোস্ট করে থাকেন তিনি। যার লাইকের সংখ্যা রীতিমত সংখ্যায় ঢের বেশি।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)