মনামী ঘোষের জীবনে প্রেমের আনাগোনা। ভালবাসার মানুষকে ছিনিয়ে নিতে জানেন এই অভিনেত্রী। এমনটাই প্রকাশ করলেন নিজের রিল ভিডিওতে। যেখানে চোখে মুখে রয়েছে প্রেমের ছোঁয়া। যেমন তিনি ভালবাসতে জানেন, তেমন প্রাপ্য ভালবাসাটুকু পৃথিবীক সমস্ত বাধা অতিক্রম করে কেড়েও নিতে পারেন। এমনই ভালবাসার রূপ প্রকাশ্যে আনলেন তিনি। 

ইনস্টাগ্রামে আপলোড ভিডিওতে তিনি একেবারে নিজেকে রোম্যান্সে মিশিয়ে ফেলেছেন। শাহরুখ খানের ছবির গান 'মনওয়া লাগে' তে রিল ভিডিও তৈরি করেছেন তিনি। ন্যুড শেডের শাড়ি, লাল টুকটুকে লিপস্টিক। এ যেন এক ভিন্ন যৌন আবদেন তাঁর রূপে। কে তাঁর ভালবাসার মানুষ। 'মানওয়া লাগে' গানের গায়ক অরিজিৎ সিং, নাকি অভিনেতা, কিং অফ রোম্যান্স শাহরুখ খান। অবশ্য শাহরুখের রোম্যান্সে কেউ পাগল হলে, অরিজিতের গানেও নিজেকে মগ্ন করতে বাধ্য সে।

আরও পড়ুনঃ'বেদের মেয়ে জোসনা' নায়িকার নাগরিকত্ব নিয়ে কি আজও বিতর্ক অব্যাহত, অঞ্জু ঘোষের বিজেপি-তে যোগদানের রহস্

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

 

তেমনই অবস্থা হয়েছে মনামীর। গানে গানে নিজের অনুভূতির প্রকাশ করলেন তিনি। মনামী নিজের ব্যক্তিগত জীবন নিজে অত্যন্ত প্রাইভেসি মেনটেন করেন। কোনওভাবেই নিজের সম্পর্ক নিয়ে সংবাদমাধ্যমে কিংবা সোশ্যাল মিডিয়ায় কিছু ব্যক্ত করেন না। তবে প্রেমে পড়লে, ভালবাসার মানুষকে কাছে পেলে তিনি কী কী করবেন, তাঁর অনুভূতি কী তা তিনি প্রকাশ করে ফেলেন এই ধরণের নানা ভিডিওতে অভিনয়ের মাধ্যমে।