আজ মহালয়া, দেবীপক্ষের সূচনা। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে কাউন্টডাউন। আর মাত্র একমাস, পুজো প্রায় চলেই এসেছে। টলিপাড়ার অভিনেত্রীদের একের পর এক নয়া চমক সোশ্যাল মিডিয়া কাঁপাচ্ছে। সেই তালিকায় রয়েছেন টলিউডের সারা জাগানো অভিনেত্রী তথা সাংসদ নুসরত জাহান। সম্প্রতি শুভ মহালয়ার শুভেচ্ছা জানিয়ে নিজের সোশ্যাল মিডিয়ার মা দূর্গার রূপে নিজেকে মেলে ধরেছেন নুসরত জাহান।মহিষাসুরমর্দিনীর লুকে নেটিজেনদের চমকে দিয়েছেন সাংসদ অভিনেত্রী। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Shubho mahalaya... সকল কে.

A post shared by Nusrat (@nusratchirps) on Sep 16, 2020 at 7:46pm PDT

 

সাংসদ অভিনেত্রীর এহেন লুক  প্রকাশ্যেই আসতেই নেটদুনিয়ায় আগুন জ্বলে উঠেছে। একজন মুসলিম হয়ে কীভাবে হাতে উঠল ত্রিশূল, কীভাবেই বা দেবী দূর্গার রূপে নিজেকে সাজালেন নুসরত, একাধিক অশ্লীল মন্তব্যে ভরে উঠেছে সোশ্যাল মিডিয়ার পাতা। মা দূর্গার সাজে ভিডিও পোস্ট করা মাত্রই কুমন্তব্যে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। দেখে নিন ভিডিওটি,

 

 

টকটকে লাল শাড়ি, খোলা চুলে, হাতে ত্রিশূল নিয়ে সাক্ষাৎ মা দূর্গার মতোই লাগছিল নুসরত জাহানকে। কিন্তু মা দূর্গার অবতারে  ট্রোলিংয়ের শিকার হয়েছেন নুসরত জাহান। তিনি আদৌ কি মুসলিম নাকি হিন্দু, তা নিয়েও প্রশ্ন তুলেছেন। আল্লাহকে কি তিনি  ভয় পান না, এই প্রশ্নও ছুড়ে দিয়েছেন নেটিজেনদের একাংশ। কেন মুসলিম হয়ে তিনি হিন্দুদের আচার পালন করছেন, কেন সিঁথিতে সিঁদুর  পড়ছেন, এই নিয়ে একাধিকবার প্রশ্নের মুখে পড়তে হয়েছে সাংসদ অভিনেত্রীকে। যদিও এই সমস্ত কটাক্ষে কোনওদিনই কর্ণপাত করেননি তিনি। বরং মৌলবাদীদের চোখরাঙানিকে আরও একবার বুড়ো আঙুল দেখিয়ে তিনি মহিষাসুরমর্দিনীর রূপে নিজেকে মেলে ধরেছেন।মানব ধর্মই শ্রেষ্ঠ ধর্ম বলে নিজের মতোন কাজ করে গেছেন নুসরত।

আরও পড়ুন-বেরিয়ে আসছে গোপনাঙ্গ, উন্মুক্ত ক্লিভেজ কিংবা ব্যাকলেসে চরম নিন্দার শিকার এই বলি ডিভারা...


বাংলা সিনেমার পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয়তা রয়েছে এই সাংসদ অভিনেত্রীর। নিজের ছকভাঙা অভিনয়, এবং স্টাইল স্টেটমেন্ট-এ তিনি ইতিমধ্যেই নিজের এক আলাদা জগৎ তৈরি করে নিয়েছেন নুসরত।  সম্প্রতি 'এসওএস কলকাতা'র শুটিংয়ে ব্যস্ত রয়েছেন নুসরত। শেষবারের মতোন তাকে দেখা গিয়েছিল জিৎ এর বিপরীতে 'অসুর' ছবিতে। লকডাউন, করোনা মহামারী সব মিলিয়ে এর মধ্যেই জোরকদমে শুটিংয়ে ব্যস্ত নুসরত। আপকামিং ছবি  'এসওএস কলকাতা'তে নুসরত ছাড়া মিমি ও যশকেও দেখা যাবে।