সাংসদ অভিনেত্রী নুসরত জাহানকে নিয়ে সবসময়েই সরগরম নেটদুনিয়া। সোশ্যাল মিডিয়ায় ফের শোরগোল শুরু হয়েছে নুসরতের জাহানকে নিয়ে। তবে তিনি একা নন, এবার নুসরতের সঙ্গে যোগ্য সঙ্গত দিচ্ছে স্বামী নিখিল। সম্প্রতি নুসরত ও নিখিলের টিকটক ভিডিও নিয়ে উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া। একের পর এক টিকটিক ভিডিও করে  শিরোনামে ছিলেন সাংসদ তারকা। এবার নয়া সংযোজন স্বামী নিখিলও।

আরও পড়ুন-'জগিং'এর মধ্যেই লুকিয়ে চাবুক ফিগারের চাবিকাঠি, 'স্পোর্টি' লুকে স্লো মোশনে ঝড় তুললেন জয়া...

সম্প্রতি নুসরত জাহানের ফ্যান ক্লাবের পক্ষ থেকে একটি ভিডিও শেয়ার হতেই শোরগোল শুরু হয়েছে। এমনিতেই সামনে নির্বাচন, হাতে একের পর এক ছবি, ফোটোশুট নিয়ে বেজায় ব্যস্ত অভিনেত্রী। সব মিলিয়ে স্বামীকে একটুকুও সময় দিতে পারছেন না। ব্যস রেগে আগুন নিখিল।

 

 

স্ত্রীর এত ব্যস্ততা দেখে দরজার বাইরে ফ্রাইং প্যান হাতে দাঁড়িয়ে নিখিল। কাধে প্যান তুলে নিয়ে স্ত্রী কে বলছেন, 'বিবি হো, বিবি কো তরহা রহো। বাহার নিকাল। আজ তেরি হাম টাঙ্গি তোড় কর রখতে হ্যায় নিকাল বাহার'। নুসরত দরজা খুলতেই ভোলবদল নিখিলের। মুড পাল্টে জোড় হাতে নিখিলকে বলছেন, 'তুম যো আয়ে জিন্দেগি মে বাত বন গয়ি'। মুহূর্তের মধ্যে নিখিল-নুসরতের  এই টিকটক ভিডিও নজর কেড়েছে নেটিজেনদের। টিকটক ভিডিও বানানোর ক্ষেত্রেও  জুড়ি মেলা ভার সাংসদ তথা টলি অভিনেত্রী নুসরতের। নিজের ছকভাঙা অভিনয়, এবং স্টাইল স্টেটমেন্ট-এ তিনি ইতিমধ্যেই নিজের এক আলাদা জগৎ তৈরি করে নিয়েছেন নুসরত। নিজের উষ্ণ আবেদনপূর্ণ একের পর এক ছবি দিয়ে ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়া মাত করে রেখেছেন তিনি।