টলিউডের সারা জাগানো অভিনেত্রীদের তালিকায় সবার প্রথমেই উঠে আসে নুসরতের নাম। বাংলা সিনেমার পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয়তা রয়েছে এই সাংসদ অভিনেত্রীর। টলিপাড়ার প্রথম সারির বাঙালি অভিনেত্রী ফের 'হট অ্যান্ড বোল্ড' লুকে পুরুষদের রাতের ঘুম কেড়েছে। সম্প্রতি স্টানিং লুক প্রকাশ্যে আসা মাত্রই নেটিজেনদের নজর কেড়েছেন নুসরত। 

আরও পড়ুন-'কন্টিনেন্টাল' খাবার ছেড়ে কারাগারের 'রুটি-সব্জি', বাইকুল্লা জেলের দ্বিতীয় রাত কেমন কাটল রিয়ার...

নিজের ছকভাঙা অভিনয়, এবং স্টাইল স্টেটমেন্ট-এ তিনি ইতিমধ্যেই নিজের এক আলাদা জগৎ তৈরি করে নিয়েছেন। নিজের উষ্ণ আবেদনপূর্ণ একের পর এক ছবি দিয়ে ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়া মাত করে রেখেছেন তিনি। সম্প্রতি নয়া ফোটোশুটের ভিডিও ক্লিপিংস-এর ঝলক পোস্ট করেই রাতারাতি নেটদুনিয়া কাঁপাচ্ছেন নুসরত।

 

 

আরও পড়ুন-শরীরে নোংরা স্পর্শ, নগ্ন হতে বলেন বিখ্যাত পরিচালক, কাজের সুযোগে যৌন হেনস্তার শিকার মডেল অভিনেত্রী...

আপাদমস্তক পুরো কালো। পরণে কালো পোশাক থেকে ঠোঁটের লিপস্টিক, চোখের মেক আপ সবকিছুই কুচকুচে কালো। পুরো যেন ব্ল্যাক বিউটি। 'রেড ইজ ইট' এর বদলে 'ব্ল্যাক ইজ হট' এটাই যেন তার সঙ্গে পারফেক্ট। গতে বাধা লিপস্টিক ছেড়ে কালো রঙের সুন্দর ঠোঁটটিকে মুড়েছেন অভিনেত্রী। পাশাপাশি ক্যাপশনেও নজর কেড়েছেন তিনি। নুসরত ক্যাপশনে লিখেছেন 'স্টাইল ফ্যাকাসে হলেও ফ্যাশন কিন্তু চিরাচরিত'। মুহূর্তের মধ্যে ভিডিওটি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। মুহূর্তের মধ্যে লাইক আর কমেন্টের বন্যা বয়ে গেছে তার এই ভিডিওতে। ফোটোশ্যুট থেকে রিল ভিডিও সবেতেই  অ্যাক্টিভ নুসরত জাহান। ঘরবন্দি দশাতেই  রিল-এ একের পর এক ভিডিও পোস্ট করেও ঝড় তুলছেন নুসরত। সম্প্রতি 'এসওএস কলকাতা'র শুটিংয়ে ব্যস্ত রয়েছেন নুসরত। শেষবারের মতোন তাকে দেখা গিয়েছিল জিৎ এর বিপরীতে 'অসুর' ছবিতে। লকডাউন, করোনা মহামারী সব মিলিয়ে এর মধ্যেই জোরকদমে শুটিংয়ে ব্যস্ত নুসরত। আপকামিং ছবি  'এসওএস কলকাতা'তে নুসরত ছাড়া মিমি ও যশকেও দেখা যাবে।