হাতে পদ্ম, পায়ে আলতা, খোলা চুলে লাল পাড় সাদা শাড়িতে নুসরতকে দেখেই রেগে আগুন ভক্তরা

| Sep 26 2022, 04:59 PM IST

হাতে পদ্ম, পায়ে আলতা, খোলা চুলে লাল পাড় সাদা শাড়িতে নুসরতকে দেখেই রেগে আগুন ভক্তরা
হাতে পদ্ম, পায়ে আলতা, খোলা চুলে লাল পাড় সাদা শাড়িতে নুসরতকে দেখেই রেগে আগুন ভক্তরা
Share this Article
  • FB
  • TW
  • Linkdin
  • Email

সংক্ষিপ্ত

পরনে লাল পাড় সাদা শাড়ি, কপালে সিঁদুরের টিপ, হাতে ও পায়ে আলতা,   ভিজে চুলে হাতে পদ্ম ফুল নিয়ে ছবিতে পোজ দিয়েছেন নুসরত। খোলা পিঠে যৌবন যেন ঠিকরে বেরোচ্ছে সাংসদ অভিনেত্রীর। মুহূর্তের মধ্যে হাজারো পুরুষের ধুকপুকানি বাড়িয়ে দিয়েছেন নুসরত জাহান।

কন্ট্রোভার্সি যেন কিছুতেই পিছু ছাড়ছে না। সাংসদ অভিনেত্রী নুসরত জাহানকে নিয়ে চর্চার শেষ নেই। তিনি যেটাই করেন সেটা নিয়েই শুরু হয়ে যায় চর্চা। ট্রোলিং যেন কিছুতেই তার পিছু ছাড়ে না। ঠিক কতটা সাহসী হলে এমন করা যায় তা যেন চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিয়েছেন সাংসদ তারকা নুসরত জাহান। প্রতিনিয়ত ছক ভাঙতে সিদ্ধহস্ত নুসরত জাহান। মহালয়ার দিন বাঙালি সাজে লাস্যময়ী অবতারে ছবি পোস্ট করেছেন নুসরত। যা নিয়ে শুরু হয়েছে জোর চর্চা।

পরনে লাল পাড় সাদা শাড়ি, কপালে সিঁদুরের টিপ, হাতে ও পায়ে আলতা,   ভিজে চুলে হাতে পদ্ম ফুল নিয়ে ছবিতে পোজ দিয়েছেন নুসরত। খোলা পিঠে যৌবন যেন ঠিকরে বেরোচ্ছে সাংসদ অভিনেত্রীর। মুহূর্তের মধ্যে হাজারো পুরুষের ধুকপুকানি বাড়িয়ে দিয়েছেন নুসরত জাহান। ব্যাকগ্রাউন্ডে বাজছে, 'বাজলো তোমার আলোর বেণু'। 'আগমনী' স্পেশ্যাল ফোটোশ্য়ুটে অভিনেত্রী দেখে চোখ সরাতে পারছেন না ভক্তরা। তেমনই আবার সমালোচকদের তোপের মুখেও পড়েছেন নুসরত জাহান।

Subscribe to get breaking news alerts

 

 

'আগমনী' স্পেশ্যাল ফোটোশ্য়ুট হয়েছে বাওয়ালি রাজবাড়িতে। তবে অভিনেত্রীর এই সাজ দেখে বেজায় চটেছেন নেটিজেনরা। ধর্মের সার্বভৌমত্বের বার্তা এর আগেও বহুবার দিয়েছেন নুসরত আর এবারও তার ব্যতিক্রম হল না।  অভিনেত্রীকে দেখে চুটিয়ে ট্রোল করল ভক্তরা। কেউ নায়িকার ধর্ম তুলে আক্রমণ করেছেন তো কেউ অভিনেত্রীর বডি শেমিং নিয়েও চর্চা করেছেন। যদিও সমালোচকদের সমালোচনা মোটেই পাত্তা দিতে রাজি নন নুসরত বরং তার বিশ্বাস, ধর্ম যার যার উৎসব সবার। তিনি যেন ইদেও রোজা রাখেন তেমনই দুর্গাপুজোর সময়ও অষ্টমী দিতে ভোলেন না। ভক্তদের ধরে রাখতে প্রতিদিনই কোন না কোনও চমক দিয়েই চলেছেন নুসরত জাহান। সাংসদ অভিনেত্রীর হাতে এখন একের পর এক ছবির কাজ।    একরত্তি ঈশানকে সামলেও সবটা ব্যালেন্স করে চলছেন নুসরত । অভিনয়ের পাশাপাশি জনপ্রতিনিধির দায়িত্বও সামলাচ্ছেন বসিরহাটের সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। অভিনয়ের বাইরেও নিজের ব্যক্তিগত জীবন নিয়ে বেশ ভালই রয়েছেন নুসরত জাহান। সম্প্রতি শিলাদিত্য ভৌমিকের পরিচালনায় যশ দাশগুপ্তের সঙ্গে 'মাস্টারমশাই আপনি কিছু দেখেননি' ছবির কাজ শেষ করে ফেলেছেন নুসরত জাহান। টলিপাড়ার টক অফ দ্য টাউন-কে একসঙ্গে দেখার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। যশ দাশগুপ্তের সঙ্গে 'মাস্টারমশাই আপনি কিছু দেখেননি' ছবিতে ফের একসঙ্গে দেখা যাবে নুসরত জাহানকে ।

আরও পড়ুন-কেউ তুলে নিয়েছেন ত্রিশূল তো কারোর হাতে কাশফুল, 'আগমনী'-র ফোটোশ্যুটে চিনে নিন টলিপাড়ার 'উমা'-দের

আরও পড়ুন-কত কোটি টাকার মালিক সইফ আলি খান, অভিনেতার মাসিক রোজগার শুনলে আঁতকে উঠবেন

Read more Articles on