বাংলা টেলিজগতের পাওয়ার কাপলের দীপাবলি উদযাপন ছিল নেটদুনিয়ার চর্চার বিষয়। কীভাবে প্রস্তুতি নিয়েছিলেন, কীভাবে কাটালেন দীপাবলি অভিনেতা নীল ভট্টাচার্য ও অভিনেত্রী তৃণা সাহা। নীল এবং তৃণার দীপাবলির সেলিব্রেশন কেমন হবে জানার জন্য আগ্রহী হয়ে বসে ছিল তাঁদের অনুরাগীরা। এমনকী খড়কুটো এবং কৃষ্ণকলি ধারাবাহিকদুটির দর্শকও তাঁদের বিভিন্ন আপডেটের অপেক্ষায় বসে থাকে সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রেখে। একে অপরের সঙ্গে ঘনিষ্ঠ আলিঙ্গনেই মেতে উঠে কাটল দীপাবলির দিন।

অবশ্য একে অপরের সঙ্গেই যে কেবল সময় কাটিয়েছেন তাঁরা তাই নয়। ঘনিষ্ঠ বন্ধুবান্ধবদের সঙ্গে উৎসবে মজেছিলেন তাঁরা। তাঁদের এই সেলিব্রেশনের নানা ছবি নেটদুনিয়ার হটকেক। এবারের দীপাবলি অন্যরকম হলেও আনন্দেও কোনও ত্রুটি ছিল না। নীল এবং তৃণার দীপাবলি পোস্টে ছিল অভিনব বার্তা। এবারে শব্দবাজিতে সরকারের নির্দেশেই নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। তবুও প্রতি বছরই তারকাদের অনুরোধ থাকে কোনও শব্দবাজি নয়, পশুপ্রাণীদের এতে ক্ষতি, শব্দদূষণ এবং পরিবেশদূষণ হয় এর কারণে। যার জেরে বলিউড থেকে টলিউড সকলেই এই শব্দবাজির বিপক্ষে। 

আরও পড়ুনঃ'আমারও যাওয়ার দিন এসেছে, যতদিন বাঁচব সৌমিত্রকে ভুলতে পারব না', সাবিত্রী চট্টোপাধ্যায়ের স্মৃতিচারণা

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Trina Saha (@trinasaha21)

 

তেমনই তৃণা এবং নীলের পোস্টে এবারেও ছিল সেই বার্তা। এই বছর যদিও অন্যান্য বছরের চেয়ে ঢের গুণে আলাদা। এবারে করোনার আবহে শারীরিক অবস্থায় চাপ পড়েছে হয়েছে অসংখ্য মানুষের। এখনও কোভিডের কারণে বহু রোগীদের শ্বাসকষ্টের সমস্যা থেকেই যাচ্ছে। যার কারণে শব্দবাজি এবং যেকোনও ধরণের বাজি পোড়ানো বন্ধ করা উচিত। এতে তাদের শরীরে ঢোকা অক্সিজেন আরও বিষাক্ত হচ্ছে। নীল এবং তৃণা ইন্ডিয়ান পোশাকে সেজে উঠে পোস্ট করেন ছবি। সকল ভক্তদের শুভেচ্ছা জানান দীপাবলির।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Trina Saha (@trinasaha21)