দীর্ঘ ১০ বছরের প্রেমের  পরিণতি।  বহু প্রতীক্ষার পর গতকালই জমকালো বিবাহ আসর বসেছে টলিপাড়ায়। টেলিভিশনের জনপ্রিয় জুটি নীল ভট্টাচার্য ও তৃণা সাহা গাঁটছড়া বাঁধলেন। বালিগঞ্জের অভিজাত বাড়িতে বসেছে বিয়ের আসর। রাজকীয় ভাবে ফুলের সাজে সাজিয়ে তোলা হয়েছে বিবাহ মন্ডপ। বৈদিক মন্ত্রধ্বনি উচ্চারণ, অগ্নিসাক্ষী রেখে  হিন্দু সনাতন রীতি মেনেই সাতপাকে বাঁধা পড়তে চলেছেন এই জুটি।

আরও পড়ুন-'বক্ষ-বিভাজিকা ' উন্মুক্ত করতেই ধেয়ে এল অশ্লীল মন্তব্য, 'Cleavage' শো-অফ নিয়ে সপাট জবাব দর্শনার...

নীলের হাতে সিঁদুর সিঁথিতে উঠতেই লজ্জায় রাঙা নয়, বরং হাসিমুখেই দেখা গিয়েছে নববধূ তৃণাকে। সিঁদুর দানের পরই নিয়ম মতো লজ্জাবস্ত্র দিয়ে মুখ ঢাকা হয় তৃণার। এবং সবচেয়ে মজার বিষয় হল। কপালে সিঁদুর ঠেকাতেই বন্ধুরা পাশ থেকে রব তোলেন 'ইনকিলাব জিন্দাবাদ'। যা পুরো বিবাহআসর গমগম করে রেখেছিল। মুহূর্তের মধ্যে নীল-তৃণার সিঁদুরদানের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

 

 

বিয়ের দিন সাবেকিয়ানার সাজেই  লাল টুকটুকে বেনারসি, মাথায় মুকুট পরে সাজলেন তৃণা। জীবনের এই বিশেষ দিনে ধুতি পাঞ্জাবিতে নজর কেড়েছে অভিনেতা  নীল । সায়েন্স সিটির কাছে বিলাসবহুল ব্যানকোয়েটেউ বসছিল জমজমাট  বিয়ের আসর। সারি সারি তারকাদের  পাশাপাশি বিয়েতে নববধূকে আশীর্বাদ করতে হাজির হয়েছিলেন মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়। 

 

 

বিয়ের একের পর এক ঝলক সকাল থেকে ভক্তদের সঙ্গে শেয়ার করে  নিচ্ছেন হবু বর ও কনে। সেইমতো সিঁদুরদানের ভিডিও শেয়ার করলেন নীল। সিঁদুরদানের মিষ্টি মুহূর্তে নিজের সোশ্যালে শেয়ার করে নীল লিখেছেন, আজ সে মেরা সব তেরা হো গায়া। সকলেই নববধূকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন। বিয়ের ঠিক ২৫ দিন আগেই রূপকথার এনগেজমেন্ট পর্ব সেরে ফেলেছেন প্রেমিক জুটি।  আলোর রোশনাইয়ের মধ্যেই অনুষ্ঠিত হয়েছে সংগীতের আসর ও এনগেজমেন্ট পর্ব। ৪ ফেব্রুয়ারি বিয়ে সারলেও ভালবাসার দিন অর্থাৎ ১৪ ফেব্রুয়ারি হবে গ্র্যান্ড রিসেপশন। শহরের নামী ক্লাবেই বসতে চলেছে চাঁদের হাঁট।