তৃণমূলের ভোটের প্রচার মানেই মুহূর্তে ভাইরাল হওয়া গান খেলা হবের তালে ছন্দে নাচ-হুল্লোর। সোশ্যাল মিডিয়ায় হু-হু করে ছড়িয়ে পড়ছে একের পর এক সেলেবের খেলা হবে ভিডিও। এবার পালা নীল-তৃণার। বর্তমানে রাজনীতির ময়দানে তারকার ঢল। টেলিভিশন হোক বা বড় পর্দা, সেলেব মহল একে একে নাম লেখাচ্ছে পছন্দের শিবিরে। সম্প্রতি সেই তালিকাতে নাম লেখালেন নীল-তৃণা।

আরও পড়ুন- মদ্যপ অপস্থায় পানশালার বাইরে ব্যাপক মার খেলেন অজয়, ভাইরাল হওয়া ভিডিও নিয়ে কী জানালো ফ্যানক্লাব 

 

 

কৃষ্ণকলি ধারাবাহিকের নিখিল ও খড়কুটোর গুনগুন, দুই একযোগ যুক্ত হয়েছিলেন তৃণমূলে। তৃণমূল ভবণে পার্থ চট্টোপাধ্যায়ের উপস্থিতিতে হাতে তুলে নিয়েছিলেন দলীয় পতাকা। কেবল দিদির পাশে থাকতেই এই সিদ্ধান্ত জানিয়েছিলেন নীল। তবে ইতিমধ্যেই প্রার্থী তালিকা প্রকাশ্যে আসার পরই তাঁরা যোগ দেয়। যার ফলে স্পষ্ট যে কোনও কেন্দ্রে লড়ছেন না তাঁরা দুজন। বরং প্রচারের মুখ হতেই শেষ মুহূর্তে এই সিদ্ধান্ত। 

 

 

আর সেই পথে হেঁটেই রাস্তায় রাস্তায় প্রচারে নামলেন তৃণা। সঙ্গে থাকলেন নীল। সকলের মধ্যেই হই হই করে চলল তৃণমূলের প্রচার। সেই প্রচারেই ডিজের তালে তালে মেতে উঠলেন নীল-তৃণা, সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও শেয়ার করতেই তা দর্শকদের নজর কাড়ল। মুহূর্তে ভাইরাল হয়ে ইঠল সেলেব জুটির প্রচার মুহূর্ত।