Asianet News BanglaAsianet News Bangla

সিলভার স্ক্রিনে ফের পরম-কোয়েল জুটি, পুজোর সময় আসছে 'বনি'

প্রকাশ্যে এসেছে ছবির ফার্স্টলুক পোস্টার। সেখানে দেখা গিয়েছে পরম ও কোয়েলকে। পোস্টারে পরমের কোলে রয়েছে এক সদ্যোজাত। যদিও তার মুখ দেখা যাচ্ছে না। 

new bengali film bony of parambrata and Koel Mallick coming this Durga Puja bmm
Author
Kolkata, First Published Sep 24, 2021, 6:36 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

'হেমলক সোসাইটি'-র পর ফের সিলভার স্ক্রিনে ফিরছে পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee) ও কোয়েল মল্লিক (Koel Mallick) জুটি। শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের (Shirshendu Mukhopadhyay) উপন্যাস অবলম্বনে তৈরি 'বনি'-তে (Bengali Film Bony) একসঙ্গে দেখা যাবে তাঁদের। এছাড়াও এই ছবিতে দেখা যাবে কাঞ্চল মল্লিক, জাকারি কফিন ও অঞ্জন দত্তকে। সুরিন্দর ফিল্মস (Surinder Films) প্রযোজিত এই ছবি মুক্তি পাচ্ছে দুর্গা পুজোতে (Durga Puja)। 

প্রকাশ্যে এসেছে ছবির ফার্স্টলুক পোস্টার (first look poster)। সেখানে দেখা গিয়েছে পরম ও কোয়েলকে। পোস্টারে পরমের কোলে রয়েছে এক সদ্যোজাত। যদিও তার মুখ দেখা যাচ্ছে না। আর তাঁদের সামনেই রাখা আছে একটি রোবট। পোস্টারে তাঁদের চোখে মুখে রয়েছে চিন্তার ছাপ। এই পোস্টার টুইটারে (Twitter) শেয়ার করেছেন পরমব্রত।

 

 

তিনটি আলাদা চরিত্র। তাঁদের তিনজনের জীবনেই রয়েছে অনেক সমস্যা। কিন্তু, ছবির কোথাও গিয়ে একসঙ্গে তাঁরা মিলে যান। এই ছবির গল্পে তিনটি অংশ রয়েছে। প্রথম অংশের গল্প মিলানে বসবাসকারী এক বাঙালি দম্পতিকে নিয়ে। তাঁদের এক সন্তান রয়েছে। আর সেই সন্তানের মধ্যে এক শক্তি অনুভব করেন তাঁরা। তা নিয়ে বাবা-মায়ের মনে আশঙ্কা দানা বাঁধতে শুরু করে। কীভাবে সন্তানকে বাঁচাবেন তা কিছুতেই তাঁরা বুঝতে পারছিলেন না। এভাবেই ধীরে ধীরে এগোয় তাঁদের গল্প। ছবিতে পরমব্রতর চরিত্রের নাম সব্যসাচী মুখোপাধ্যায়, কোয়েলের চরিত্রের নাম প্রতিভা মুখোপাধ্যায়, সৌকত ওসমানের চরিত্রে অভিনয় করেছেন অঞ্জন দত্ত ও জাকারি কফিন অভিনয় করেছেন পেট্রোভের চরিত্রে।

আরও পড়ুন- টেলিভিশন থেকে বিগ স্ক্রিন সফর, ১০ কেজি ওজন কমিয়ে নয়া লুকে ঐন্দ্রিলা

গল্পের আরও একটি অংশ আমেরিকায় জন্ম নেওয়া এক বাঙালি বিজ্ঞানীর। বিজ্ঞানী হওয়া সত্ত্বেও হঠাৎ করে বদলে যায় তাঁর জীবনের গল্প। সরকারের চোখে তিনি জঙ্গি হয়ে ওঠেন। এরপর দেশ ছেড়ে পালানোর সিদ্ধান্ত নেন। তারপর ইতালিতে গিয়ে পৌঁছান তিনি। সেখানেই ওই দম্পতির সঙ্গে তাঁর সাক্ষাৎ হয়। দম্পতির ওই সন্তানকে দেখে নিজের কাজ পুনরায় শুরু করার সিদ্ধান্ত নেন। এভাবেই প্রথম অংশের সঙ্গে মিলে যায় দ্বিতীয় অংশ।

আরও পড়ুন- রণবীর-পরমব্রত নয় নিজের বায়োপিকের হাত ধরেই কি বলিউডে অভিষেক "দাদার" জল্পনা তুঙ্গে

আর ছবির তৃতীয় অংশ এক সাদামাটা চাকুরেজীবীকে নিয়ে। চোরাবাজার থেকে তিনি একটি অকেজো রোবট কিনেছিলেন। অকেজো ভেবে ওই রোবটকে বাড়ি নিয়ে আসার পরই বদলে যায় তাঁর জীবনের গল্প। তারপর কোথাও গিয়ে মিলে যায় এই চারজনের জীবন। একে অপরের সঙ্গে যোগাযোগ হওয়ার পর তাঁদের জীবনের পুরো বদলে যায়। এভাবেই এগোয় ছবির গল্প। 

আরও পড়ুন- আর দিন কয়েক পরেই মহালয়া, জি-বাংলা সামনে নিয়ে এল 'নানা রূপে মহামায়া'-র লুক

এটি ছবিটি পরিচালনা করেছেন পরমব্রত নিজেই। ছবির সঙ্গীতের দায়িত্বে ছিলেন অনুপম রায়। সিনেমাটোগ্রাফির দায়িত্বে তিয়াস সেন, আবহসঙ্গীত নবারুণ বসু, ছবির এডিটর সুমিত চৌধুরী, রূপসজ্জার দায়িত্বে মৌটুসী মিত্র। সব ঠিক থাকলে ১০ অক্টোবর মুক্তি পাবে 'বনি'।

Hardeep Singh Puri campaigned for BJP candidate Priyanka Tibrewal on Bhabanipur By Election RTB

Hardeep Singh Puri campaigned for BJP candidate Priyanka Tibrewal on Bhabanipur By Election RTB

Follow Us:
Download App:
  • android
  • ios