Asianet News BanglaAsianet News Bangla

Sourav Ganguly Biopic: রণবীর-পরমব্রত নয় নিজের বায়োপিকের হাত ধরেই কি বলিউডে অভিষেক 'দাদার' জল্পনা তুঙ্গে

দাদার বায়োপিককে নাকচ রণবীর কাপুরের।  পরমব্রতকে নিয়ে ও সংশয় প্রযোজক সংস্থার। কে হবেন দাদার বায়োপিকের প্রধান মুখ? নিজের বায়োপিকে কি নিজেই করবেন দাদাগিরি?
 

Speculation arises that Sourav Ganguly may play his own role in his biopic
Author
Kolkata, First Published Sep 24, 2021, 2:15 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বলিউডে বায়োপিক মানেই হিট চর্চা। মহেন্দ্র সিং ধোনি (M.S. Dhoni) থেকে মেরি কম (Mary Kom), ভাগ মিলখা ভাগ (Bhaag Mikha Bhaag) সহ এই খাতায় নাম রয়েছে একাধিক সিনেমার। দীর্ঘ আলোচনার পর সম্প্রতি কিছুদিন আগেই নিজের বায়োপিক ডাইরিতে সম্মতি জানিয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। লভ ফিল্মসের (Luv Films) প্রযোজনায় তৈরী হতে চলেছে এই সিনেমা।  তবে খবর সামনে আসার পর থেকেই প্রশ্ন উঠতে শুরু করে বায়োপিকে দাদার চরিত্রে অর্থাৎ সৌরভ গঙ্গোপাধ্যায়ের চরিত্রে অভিনয় করবেন কে? 

Speculation arises that Sourav Ganguly may play his own role in his biopic

আরও পড়ুন- Rabindranath Tagore: 'গীতাঞ্জলির অনুবাদ এখানে বসে, লন্ডনের সেই বাড়িই আজ বিক্রির পথে

সূত্র মারফত খবর উঠে আসে যে দাদার চরিত্রে সম্ভাব্য অভিনয় করতে পারেন রণবীর কাপুর (Ranbir Kapoor)। কারণ  সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly) চেহারাগত বৈশিষ্টের দিক থেকে অনেকটাই মেলে রণবীর কাপুরের চেহারা। কিন্তু জানা গেছে ছবিটি করতে রাজি নন রণবীর। রণবীরের বক্তব্য তিনি বায়োপিক করতে পছন্দ করেন না। সঞ্জু (Sanju) তার মধ্যে ব্যতিক্রমী একটি ছবি মাত্র। এছাড়াও কারণ হিসাবে রণবীর বলেছেন তিনি মূলত ফুটবল বেশি পছন্দ করেন অথচ এই সিনেমা একজন ক্রিকেটারের জীবনকে ঘিরে। অর্থাৎ গোটা সিনেমা জুড়েই তাঁকে ক্রিকেট খেলে যেতে হবে।  যার ফলে এই ছবি করতে আগ্রহী নন তিনি।

Speculation arises that Sourav Ganguly may play his own role in his biopic

আরও পড়ুন- Mahalaya- আর দিন কয়েক পরেই মহালয়া, জি-বাংলা সামনে নিয়ে এল নানা রূপে মহামায়ার লুক

রণবীর ছাড়াও দাদার চরিত্রে অভিনয়ের জন্য উঠে আসা আর এক বাঙালি তারকার নাম- পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chattopadhyay)। এক বাঙালির বায়োপিকে আর এক বাঙালির অভিনয়ে বাঙালি আবেগকে ধরা সহজ হবে বলে মনে করেছেন অনেকেই।  তবে এখানেও রয়েছে বাঁধা কারণ প্রযোজক সংস্থা সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly) চরিত্রে অভিনয়ের জন্য খুঁজছেন কোনো সর্বভারতীয় মুখকে।  এক্ষেত্রে পরমব্রত চট্টোপাধ্যায় সম্প্রতি বলিউডে পা রাখায় তাঁকে নিয়ে সংশয় তৈরী হয়েছে প্রযোজক মহলের মধ্যে। তবে কে অভিনয় করবেন দাদার চরিত্রে?

Speculation arises that Sourav Ganguly may play his own role in his biopic

আরও পড়ুন- IPL 2021, CSK vs RCB- ধোনি বনাম কোহলি ম্যাচে কেমন হতে পারে দুই দলের একাদশ, দেখে নিন এক ঝলকে

তবে কি সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly) নিজেই অভিনয় করবেন নিজের বায়োপিকে? স্পষ্ট উত্তর মেলে নি এখন ও। তবে সূত্রের খবর প্রযোজক সংস্থার দাবি ইতিমধ্যেই টেলিভিশনে সঞ্চালনার মাধ্যমে ক্যামেরার সামনে নিজেকে প্রস্তুত করার অভিজ্ঞতা তৈরী হয়েছে সৌরভ গঙ্গোপাধ্যায়ের। ক্রিকেট দুনিয়া ছাড়াও বিনোদন দুনিয়ার সঙ্গেও বন্ধুত্ব তৈরী হয়েছে মহারাজের। সুতরাং নিজের বায়োপিকে নিজেই অভিনয় করার ক্ষমতা রাখেন বলেই দাবি প্রযোজক সংস্থার একাংশের। উল্লেখ্য, কেবল সৌরভ গঙ্গোপাধ্যায়ই নন আরও দুই বাঙালি যোগ দিতে পারেন এই ছবিতে। লভ ফিল্মসের (Luv Films) পক্ষ থেকে এই ছবি তৈরির জন্য নন্দিতা রায় (Nandita Roy) এবং শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের (Shibaprasad Mukherjee) সাহায্য চেয়েছে। 

আরও পড়ুন- Durga Puja ২০২১: দুর্গাপুজোয় ভিড় এড়াতে নয়া নির্দেশিকা জারি করলো কেন্দ্র

Basisakhi Banerjee want divorce from Manojit Mandal RTB

Basisakhi Banerjee want divorce from Manojit Mandal RTB

Follow Us:
Download App:
  • android
  • ios