Asianet News BanglaAsianet News Bangla

Sreelekha Mitra- ছোটবেলায় বাবার কাছে মার খেয়েছেন, তবুও এই বদঅভ্যাস ছাড়তে পারেননি শ্রীলেখা

ছোটবেলার এক ভূল স্বভাব এবার ঝেড়ে ফেলতে কড়া সিদ্ধান্ত নিলেন শ্রীলেখা মিত্র। 

now sreelekha mitra decided to quite smoke bjc
Author
Kolkata, First Published Nov 17, 2021, 11:08 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

ছোটবেলায় নেওয়া আমাদের একাধিক ভুল সিদ্ধান্ত বড় হওয়ার সঙ্গে সঙ্গে কখন যে বদঅভ্যাসে পরিনত হয়ে যায় তা হয়তো বুঝতেও পারি না আমরা। তিলে তিলে শেষ হয়ে যাবার আগে কেবল নেশার (Addiction) ভালোলাগা টুকু মনে থেকে যায়। বাকি শরীরের ক্ষতি (Health) বা অসুস্থ হয়ে পড়ার সম্ভাবনা গুলো যেন কোথাও কিভাবে দেখতেন ভুলে যাই আমরা সকলেই। এমনই অবস্থায় গুরুজনদের কথা কেমন যেন অস্বস্তিকর লাগে। ‌ ঠিক এই পরিস্থিতির সম্মুখীন হয়েছিলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)।

ধূমপানের (Smoking) বদ অভ্যাস কমবেশি অনেকেরই রয়েছে'। স্বাস্থ্যের (Health) জন্য কতটা ক্ষতিকারক জানা সত্ত্বেও এ অভ্যাস ত্যাগ করা এক কথায় যেন অসাধ্য হয়ে দাঁড়াচ্ছে অনেকের কাছেই। শ্রীলেখার অবস্থা ঠিক তেমনটাই হয়েছিল। বিতর্ক এড়াতে আগেভাগেই যদিও তিনি পরিষ্কার করে দেন সিনে জগতে আসার আগেই ধূমপানে আসক্ত ছিলেন তিনি।

সোশ্যাল মিডিয়ার একটি পোস্টে জানান বারেবারে বাবার হাতে ধরা পড়তেন। প্রথমটাই বকুনি খেতে পরবর্তীতে মার খেয়েছেন বাবার হাতে। কিন্তু স্বভাব ত্যাগ করতে পারেননি তিনি। বর্তমান পরিস্থিতিতে দাঁড়িয়ে এবার ধূমপান ত্যাগ করে সিদ্ধান্ত নিলেন শ্রীলেখা। জানালেন ছোটবেলায় বাবার কড়া শাসন থাকা সত্ত্বেও তিনি অভ্যাস ছাড়তে পারেননি। উল্টা একটা সময়ের পর বাবাই তার পকেট থেকে লুকিয়ে লুকিয়ে সিগারেট নিয়ে নিত।

কিন্তু এখন সময় হয়েছে এই নিয়ে একটু ভেবে দেখার। আর ঠিক সেই কারণেই এবার সত্যিই জোর করে এই নেশা চেক করার প্রচেষ্টায় পা বাড়ালেন শ্রীলেখা। নিঃসন্দেহে এটি জীবনের একটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত। নিশার প্রতি এই সংযমের ক্ষমতা না থাকলে তার শরীরকে নিঃশেষ করে দেয়। এক সেলিব্রিটির এক একটি পোষ্ট সাধারণ মানুষের আবেগকে অনেকভাবে ছুঁয়ে যেতে পারে। একটাই ভক্তদের কাছে ইঙ্গিতে আবেদন এ অভ্যাস যত তাড়াতাড়ি সম্ভব করাই ভালো। সোশ্যাল মিডিয়ায় বরাবরই ভিষণ রকমভাবে অ্যাক্টিভ শ্রীলেখা। সদ্য মানিকে মাগে হিতে গানের সঙ্গে নেটে ঝড় তুলেছেন নেট দুনিয়ায়। এবার শরীর নিয়ে সঙ্গে একগুরুত্বপূর্ণ বার্তা দিতে সোশ্যাল মিডিয়ায় হাজির হলেন শ্রীলেখা। মুহূর্তে এই পোস্ট সকলের নজর কাড়ল। কিছুদিন আগেই এই অভিনেত্রীকে দেখা গিয়েছিল অঝোরে কাঁদতে তাঁর প্রিয় সারমেয়দের সমস্যা নিয়ে। লাইভ করে জানিয়ে ছিলেন সমস্যা, বর্তমানে সেই শোক থেকে খানিক বেড়িয়ে বেশ খোস মেজাজে ধরা দিলেন টলিডিভা। 

আরও পড়ুন- Kiara Advani- ৫২ হাজার টাকার পোশাক, কোন ব্রান্ডের টপ পরে ভাইরাল কিয়ারা

আরও পড়ুন- Kajol-Ajay Relationship- লাভগুরু হয়ে উঠল প্রেমিক, কাজলের অজয়ের সম্পর্কের শুরুতেই টুইস্ট

আরও পড়ুন- Shraddha Kapoor- রবিবার হলেই এই কাণ্ড ঘটান শ্রদ্ধা, ভিডিও শেয়ার করে ফাঁস করলেন নিজেই

   now sreelekha mitra decided to quite smoke bjc

now sreelekha mitra decided to quite smoke bjc

Follow Us:
Download App:
  • android
  • ios