Asianet News BanglaAsianet News Bangla

Ishq with Nusrat : 'আমি তোমার প্রেমে পড়েছি', প্রকাশ্যেই যশকে ভালবাসায় ভরিয়ে দিলেন বোল্ড নুসরত

ইশক উইথ নুসরত-এ এবার যশকে নিয়ে হাজির হচ্ছেন নুসরত জাহান। ভালবাসায় বোল্ড নুসরতের অতিথি তালিকা যশকে দেখা মাত্রই উত্তেজনা তুঙ্গে দর্শকদের। বেশ কিছুদিন আগেই জানা গিয়েছিল নুসরতের এই শো-এ অতিথি হিসেবে আসতে চলেছেন যশ। এই প্রথমবার প্রকাশ্যে নিজেদের জীবন নিয়ে খুল্লামখুল্লা আলোচনা করবেন যশ ও নুসরত। 

nusrat Jahan and yash dasgupta reveales love secret first time in radio show Ishq with Nusrat BRD
Author
Kolkata, First Published Dec 28, 2021, 2:57 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

একাধিক চমক অপেক্ষা করছে ভক্তদের জন্য।  অবশেষে এল সেই শুভক্ষণ। যার জন্য এতদিন ধরে অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন ভক্তরা। এবার এল সেই মোক্ষম সময়। একেবারে অন্য অবতার নিয়ে ভক্তদের সামনে হাজির হতে চলেছেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। সাংসদ-অভিনেত্রীর হিসেবে ব্যাপক জনপ্রিয়তার পর তিনি এবার সঞ্চালিকা। সদ্যই মা হয়েই কাজে ফিরে সকলকে চমকে দিয়েছেন নুসরত জাহান। 'ইশক উইথ নুসরত','ভালবাসায় বোল্ড' (Ishq with Nusrat) নুসরতের অতিথির তালিকায় এবার বড় চমক। যশ দাশগুপ্তের (Yash Dasgupta) সঙ্গে এবার চ্যাট শো-তে বড়সড় ধামাকা নিয়ে হাজির হচ্ছেন নুসরত জাহান (Nusrat Jahan)।

সন্তান-সংসার- কেরিয়ার সামলে এবার নতুন ইনিংস শুরু করেছেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan)। 'ইশক উইথ নুসরত'-এ (Ishq with Nusrat) এবার যশকে (Yash Dasgupta) নিয়ে হাজির হচ্ছেন নুসরত জাহান। ভালবাসায় বোল্ড নুসরতের অতিথি তালিকা যশকে দেখা মাত্রই উত্তেজনা তুঙ্গে দর্শকদের। বেশ কিছুদিন আগেই জানা গিয়েছিল নুসরতের এই শো-এ অতিথি হিসেবে আসতে চলেছেন যশ। এই প্রথমবার প্রকাশ্যে নিজেদের জীবন নিয়ে খুল্লামখুল্লা আলোচনা করবেন (Yash Dasgupta) যশ ও নুসরত (Nusrat Jahan)। সম্প্রতি 'ইশক এফএমের' সোশ্যাল মিডিয়া পেজ 'ইশক উইথ নুসরত'-এর  (Ishq with Nusrat)  আপকামিং এপিসোডের নয়া প্রোমো প্রকাশ্যে এসেছে, আগামীকাল অর্থাৎ ২৯ ডিসেম্বর যশ-নুসরতের সম্পর্কের সমীকরণ সকলের সামনে আসতে চলেছে। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ishq (@ishq.fm)

 

আরও পড়ুন-Samantha : বক্ষ-বিভাজিকায় উষ্ণতা, ডিভোর্স-বিতর্কের পর মনোকিনি-তে শিহরণ জাগালেন সামান্থা

আরও পড়ুন-Rekha -Vinod : মৃত্যুর শেষ দিন পর্যন্ত বিনোদের মনে ছিল রেখা, স্বামীর গোপনীয়তা ফাঁস স্ত্রী কিরণের

আরও পড়ুন-Suhana Khan : 'আমাকে বিরক্ত করো না', নিজের ট্র্যাকে ফিরেই সটান জানালেন শাহরুখ কন্যা সুহানা

 

'ইশক উইথ নুসরত'-এর  (Ishq with Nusrat)  আপকামিং এপিসোডের নয়া প্রোমোতে দেখা যাচ্ছে,  যশ (Yash Dasgupta)  শো-তে ঢুকতেই এগিয়ে গিয়ে তাকে জড়িয়ে ধরেন নুসরত জাহান । এমনকী মাই অনলি চয়েজ বলেও ডেকেও ওঠেন নুসরত জাহান। এরপরই নিজেদের সম্পর্কে সমীকরণ নিয়ে প্রশ্নোত্তর পর্বে আসর জমিয়ে দেন যশরত জুটি। যশ বলেন,  'এটা কীভাবে হল, তুমি হঠাৎ করে বললে আমরা পালিয়ে গিয়েছিলাম। তো ঠিক আছে আমরা পালিয়ে গিয়েছিলাম'। সঙ্গে সঙ্গে নুসরত (Nusrat Jahan) বলেন, 'তুমি তো বললে চলো পালিয়ে যাই'। তারপর যশ (Yash Dasgupta)  বলে ওঠেন, 'যার বাড়ি ফিরতে ইচ্ছে করছে না, নিজের বউয়ের কাছে ফিরতে ইচ্ছে করছে না , সে অন্য কোথাও যাবে'। এখানেই শেষ নয়, 'যশের কথা শেষ হতেই  নুসরত অভিযোগ করে বলেন, 'আমাদের ব্যাপারে কিছু ভাল ভাল বলো সারাক্ষণ কেন এমন বলছো?' যশও বলে ওঠেন, 'আমাদের ব্যাপারে লোকেরা ভাল বলে না, আমি কী করে বলব'। আড্ডা মজার ছলে যশের প্রতি নিজের ভালবাসা উজাড় করে দেন নুসরত জাহান (Nusrat Jahan)। রেডিও শো-তে প্রকাশ্যেই ভালবাসা জাহির করে যশকে বলেন, 'আমি তোমার প্রেমে পড়েছি। আর এটা আমার ইচ্ছা ছিল, বাকিটা তো ইতিহাস'।

Follow Us:
Download App:
  • android
  • ios