কলকাতা ছেড়ে লন্ডন রয়েছেন নুসরত জাহান। ফ্লাইটে বসে ছবি পোস্ট করেছিলেন তিনি। শহর ছেড়ে কোথায় এবং কেন গেলেন অভিনেত্রী।  লন্ডনে গিয়েছেন তিনি। হয় কোনও ফিল্মের শ্যুটিং অথবা ঘুরতে। এই ছিল সকল ভক্তদের প্রশ্ন। পরে জানা যায় তিনি স্বস্তিক সংকেতের ছবির শ্যুটিং করতে লন্ডনে গিয়েছেনে। সমস্ত নিয়মাবলী মেনেই বিদেশে রয়েছেন নুসরত। সেখানে গিয়েই বিমানবন্দর থেকেই পোস্ট করেছিলেন ছবি। নীল রঙের লাউজি পোশাকে দেখা গিয়েছে তাঁকে। সঙ্গে নো মেকআপ লুক। নুসরতের এয়ারপোর্ট লুক মাত দিলেন করিনা, ক্যাটরিনা, দীপিকাকেও।  

আরও পড়ুনঃমধুমিতার লাল ইশক্, ডিপ নেক লেহেঙ্গা ও হালকা সাজেই বাজিমাত 'পাখি'র

এবার সেই এয়ারপোর্ট লুকের মতই নিজের হিপহপ স্টাইল নিয়েও প্রকাশ্যে এলেন  নুসরত। এবার কমফার্টই হল পুজোর ফ্যাশন। লাল রঙের বম্বার জ্যাকেট এবং লাল রঙের শর্টস পরেছিলেন তিনি। পুজোর আর মাত্র কয়েকদিন। জোর কদমে চলছে তার প্রস্তুতিও। শাড়ি হোক বা সালোওয়ার সবেতেই সাবলিল নুসরত। এবার এথনিকেও সেজে উঠবেন তিনি। নুসরতের গ্ল্যামার নিয়ে অবশ্যই কোনও সন্দেহ নেই। ভক্তদের কথায় তাঁকে সেই লালা পোশাকে একেবারে হিপহপারদের মত দেখাচ্ছিল। 

আরও পড়ুনঃরূপ ও গুণের ওপারে রয়েছে ভিন্ন গল্পের মোড়, টেলিপর্দায় আসছে 'জীবন সাথী'

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

😉 #desichori #feelitreelit #feelkorboreelkorbo

A post shared by Nusrat (@nusratchirps) on Sep 28, 2020 at 11:46pm PDT

আরও পড়ুনঃবিগ বস ১৪-র শুরু হচ্ছে শীঘ্রই, এবার কি বিগ বস বাংলার নতুন সিজন নিয়ে আসছেন জিৎ

বিদেশি পোশাকটি নিঃসন্দেহে নুসরতকে দারণ মানিয়েছে। তবে নুসরত নিজেকে হিপহপার মানতে রাজি নন। বরং দেশী ছোড়ি হিসাবেই অ্যাখা দিলেন নিজেকে। বিদেশি অবতারেও তিনি দেশী ছোড়ি। তাই পোশাক তিনি যাই পরুক না কেন, সৌন্দর্যে হার মানান একাধিক অভিনেত্রীদের। এবারও তার অন্যথা হল না। ফ্লোরাল সালোওয়ারে সেজে উঠেছিলেন নুসরত। তাতেই কুপোকাত ভক্তরা। নুসরত এই পুজোয় ফ্যাশনের ফিউশন নিয়ে হাজির হবেন এমনটাই বোঝা যাচ্ছে তাঁর ইনস্টাগ্রাম ফিড দেখে। তাঁর সোশ্যাল মিডিয়ায় থেকে ইতিমধ্যেই ফ্যাশন টিপস নিতে শুরু করে দিয়েছে নেটিজেনরা।