শাহরুখ খানের গান মানেই রোম্যান্সের ছটা। সেই রোম্যান্সে মজলেন নুসরত জাহান। পোস্ট করলেন ইনস্টাগ্রাম রিলস ভিডিও। 'হাওয়ায়ে' গানে নিজের সৌন্দর্যের সাতকাহন প্রকাশ্যে আনলেন নুসরত। হলুদ শাড়ি, ঝোলা দুল, হালকা মেকআপে নিজের রূপের সাতকাহন দেখালেন অভিনেত্রী। তাঁর সোশ্যাল মিডিয়া যেন বিনোদনের বাক্স। নিত্যদিন নিজের জীবনের আপডেট দিতে থাকেন তিনি। সম্প্রতি নিজের স্বামী নিখিল জৈনের সঙ্গে একটি ছবি পোস্ট করেও ভাইরাল হয়েছিলেন নুসরত। ভিডিওতে দেখা গিয়েছে রান্নাঘরে স্ত্রীকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন নিখিল। যার ঝলক নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছিলেন নুসরত জাহান। 

আরও পড়ুনঃকরোনা আবহে বিয়ের সারলেন মানালি দে, অভিমন্যুর সঙ্গে পোস্ট করলেন বিয়ের ছবি

যা দেখে ভক্তদের উত্তেজনা উঠেছিল তুঙ্গে। পোস্টে দেখা গিয়েছে রান্নাঘরে শশা ছাড়াচ্ছেন নিখিল। সেই ভিডিও চুপি চুপি করেছেন নুসরত। এছাড়া নিজের আগামী ছবির লুক প্রকাশ্যে এনেছেন নুসরত। 'এসওএস কলকাতা' ছবিতে কেমন লুকে দেখা যাবে নুসরত জাহানকে। ক্রপ টপ এবং পালাৎজো পরে ফোটোশ্যুটের জন্য পোজ দিয়েছেন নুসরত। তবে তাঁর এই লুকের ইউএসপি হল ট্যাটু এবং হেয়ারস্টাইল। বব কাট কার্লি চুল এবং পেটে ও বুকে ট্যাটু নজর কেড়েছে সকলের। ইতিমধ্যেই প্রশংসায় পঞ্চমুখ ভক্তমহল। সদ্য শুরু হয়েছে যশ দাশগুপ্ত এবং নুসরত জাহানের 'এসওএস কলকাতা'র শ্যুটিং। অভিনেতা এবং অভিনেত্রীর ভক্তরা এ বিষয় বেশ উৎসাহী। 

আরও পড়ুনঃশাহরুখের বিদেশের বাংলোতে থাকতে পারবেন আপনিও, একরাত থাকতে গেলে দিতে হবে প্রায় ২ লাখ

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

❤️ #feelit #feelitreelit #feelkaroreelkaro #reels

A post shared by Nusrat (@nusratchirps) on Aug 11, 2020 at 9:52pm PDT

আরও পড়ুনঃভেজা চুল-লো নেক ব্লাউজ, রিলস ভিডিওতে বলি-নায়িকাদের হার মানালেন দর্শনা

লকডাউনের মাঝে সমস্ত নিয়ামবলী মেনেই চলছে শ্যুট। সেটে কলাকুশলী ছিল কম। সেট থেকে নানা বি ভিডিও এখন দ্রুতগতিতে ভাইরাল হয়ে চলেছে নেটদুনিয়ায়। মিমি চক্রবর্তী এই ছবিতে থাকছেন ক্যামিওর চরিত্রে। নুসরত জাহান, যশ দাশগুপ্ত এবং মিমি এই প্রথম একটি ছবিতে একসঙ্গে কাজ করবেন। করোনা আতঙ্কে লকডাউনে কাটছে তিলোত্তমার দিনরাত। এরই মধ্যে বন্ধ ছিল বিনোদন জগতের সমস্ত শ্যুটিং এবং কাজ। নানা সতর্কতা মাথায় রেখেই শুরু হয়েছে শ্যুটিং। ধারাবাহিকের শ্যুটিং শুরু হলেও এতদিন বন্ধ ছিল সিনেমার শ্যুটিং। এই প্রথম করোনা প্রকোপের মাঝেই শুরু হয় ছবির শ্যুটিং। এসওএস কলকাতা। পরিচালক অংশুমান প্রত্যূষের আগামী ছবি। ছবিতে প্রধান ভূমিকায় থাকছেন যশ দাশগুপ্ত, নুসরত জাহান এবং মিমি চক্রবর্তী। সরকার দ্বারা প্রযোজ্য সমস্ত নিয়মাবলী মেনেই চলছে শ্যুটিং। 

আরও পড়ুনঃ২২ টি বাড়ি, বিদেশে ৭৫ কোটির বাংলো, ১১ কোটির বুলেট প্রুফ গাড়ি, রইল আমিরের সম্পত্তির ঝলক