টলিউড ডিভা নুসরত জাহানের রূপ যেন ক্রমশ ঠিকরে পড়ছে দিনের পর দিন। গ্ল্যামারে হার মানাচ্ছেন বলিউডের তাবড় তাবড় হিরোইনদের। মেকআপ হোক বা মেকআপবিহীন, সেবেতই যেন নুসরতের এক ঝলকই মুগ্ধ করে দেওয়ার মত। নুসরতের এই রূপের রহস্যভেদের জন্য অনেক অনুরাগীরাই নানা টোটকার সাহায্য নিয়েও কোনও লাভ হয়নি। আসলে নুসরতের রূপের রহস্য লুকিয়ে অন্য কিছুতে। 

কিছুটা ওয়াইন এবং সারক্যাজম দিয়েই তৈরি হয়েছে নুসরতের গ্ল্যামার এবং নুসরতের মানুষটিও সেভাবেই তৈরি। এমন কথা তিনি নিজেই স্বীকার করলেন একটি ভিডিওতে। হাতে বই নিয়ে, ঢলা শার্টে, নো মেকআপ লুকে ধরা দিয়েছেন। চুল হাওয়ায় উড়িয়ে নিজের মধ্যেই মত্ত নুসরত। ভিডিও পোস্ট করেছেন ইন্টারেস্টিং ক্যাপশন দিয়ে। লিখেছেন, "সে এক পুরনো 'আমি' নতুন চোখে। পুরনো মন, সুন্দর ভাবনা। লম্বা ঘন চুলে একাধিক রহস্য। এক হাতে জ্ঞান অন্য হাতে আত্মবিশ্বাস। মিষ্টি-ঝাল নয় সবটাই ভাল, একটু খানিক সারক্যাজম আর ওয়াইন দিয়েই তৈরি।"

আরও পড়ুনঃমিমির জীবনে Cutie কে, পাপারাৎজিরর ক্যামেরা থেকে দূরে সরতেই তার সঙ্গে ব্যস্ত সাংসদ-অভিনেত্রী

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nusrat (@nusratchirps)

 

নিজের ব্যক্তিত্বকেই এই ক্যাপশনের মধ্যে তুলে ধরেছেন তিনি। আর পাঁচজন মেয়ের মত নন নুসরত। বরং তাঁর মনটা সেকেলে। যেখানে পুরনো প্রেম, সম্পর্ক, পুরনো আদবকায়দায় প্রাধান্য পায় বেশি। নতুন যুগের সবকিছুকে মেনে নিলেও মনটা পড়ে থাকে সেই পুরনো জগতের এক কোণে। হাতে বই নিয়ে ভিডিওতে কখনও পোজ দিতে ব্যস্ত নুসরত, আবার কখনও ধরা পড়েছে তাঁর ক্যানডিড মুহূর্ত। নুসরতের সোশ্যাল মিডিয়া পোস্টগুলির অভিনবত্ব যেন ক্রমশ আরও বেশি করেই মুগ্ধ করছে সাইবারবাসীদের। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nusrat (@nusratchirps)