টলিউডের সারা জাগানো অভিনেত্রীদের তালিকায় সবার প্রথমেই উঠে আসে নুসরতের নাম। নুসরত জাহান মানেই হটকে একটা ব্যাপার। বরাবরইনিজের একান্ত মুহূর্তগুলো ভক্তদের সঙ্গে শেয়ার করেন অভিনেত্রী। এবার একটু অন্য মুডে নুসরত। প্রাচ্য হোক কিংবা পাশ্চাত্য যে পোশাকেই সাজুক না কেন তিনি যেন মোহময়ী। সম্প্রতি প্রকাশ্যে এসেছে নুসরতের  'ডিকশনারি' র লুক।

আরও পড়ুন-'Music to Mood', বুক খোলা ডেনিমে হটনেসের 'ডবল ডোজ' মিমির...

 যে কোনও উৎসব অনুষ্ঠানে নিজেকে রাঙিয়ে তোলেন সাংসদ অভিনেত্রী নুসরত। তবে এবার একটু অন্য মুডে রয়েছেন অভিনেত্রী। সেজেগুজে নয়, একদম নো মেকআপ লুকে নিজেকে মেলে ধরেছেন অভিনেত্রী নুসরত। খোলা চুলে, হলুদ শাড়ি, ছোট টিপস ও হালকা গয়নায় নো মেক আপ লুকেই নজর কেড়েছেন অভিনেত্রী নুসরত।

 

 

আরও পড়ুন-স্বামীর অত্যাচারে ৩ বার আত্মহত্যার চেষ্টা, মহাভারতের 'দ্রৌপদী'র কাহিনি জানলে শিউরে উঠবেন...

দীর্ঘ ৯ বছর পরে ডিকশনারি দিয়ে ফের পরিচালনায় ফিরছেন ব্রাত্য বসু। ছবিতে নুসরত জাহানের বিপরীতে দেখা যাবে আবার চট্টোপাধ্যায়কে। ছবির শুটিং শুরু হয়েছিল লকডাউনের ঠিক আগে অর্থাৎ ফেব্রুয়ারি মাসে। শ্যুটিং -এর জন্য শান্তিনিকেতন গেছিলেন পুরো টিম।  ঠিক সেই সময়ও শ্যুটিং এর ফাঁকেই রিসর্টের একটি বোগেনভেলিয়া বাগানেই ফুল নিয়ে ছবি পোস্ট করেছিলেন নুসরত। হলুদ রঙের ডোনাল্ড ডাক টি শার্টে একদম বিন্দাস মুডে দেখা গেছিল অভিনেত্রীকে। তারপরেই করোনার প্রকোপে বন্ধ হয় শুটিং। অবশেষে পুজোর পর শেষ হয়েছে ছবির কাজ। ডাবিং-এরও কাজ প্রায় শেষ। এবার শুধু মুক্তির অপেক্ষা।