টলিউডের সারা জাগানো অভিনেত্রীদের তালিকায় সবার প্রথমেই উঠে আসে নুসরতের নাম। বাংলা সিনেমার পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয়তা রয়েছে এই সাংসদ অভিনেত্রীর। ভালবাসার মানুষের রঙে  নিজেকে রাঙিয়ে নিয়েছেন অভিনেত্রী নুসরত। সম্প্রতি বেশ কিছু ছবি প্রকাশ্যে এসেছে। আবারও নববধূর বেশে নিজেকে মেলে ধরেছেন অভিনেত্রী।  অভিনেত্রীর এই লুক প্রকাশ্যে আসা মাত্রই নেটিজেনদের নজর কেড়েছেন নুসরত।

আরও পড়ুন-'সলমন মুখ দেখালেই ৩৫ কোটি কিন্তু গায়করা মাত্র ২৫ হাজার', বিস্ফোরক অভিযোগ সোনুর...  

পরণে ডিজাইনার শাড়ি, হাত ভর্তি মেহেন্দি, বিয়ের চুড়ায় জ্বলজ্বল করছে স্বামী নিখিলের নাম। এই ছবিতেই নজর কেড়েছেন নুসরত। কিন্তু হঠাৎ কেন নববধূর সাজে নিজেকে মেলে ধরলেন এই প্রশ্নই উঠেছে সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি নববধূর বেশে ফোটোশ্যুটে ব্যস্ত নুসরত। একঝলকে দেখে নিন ছবিগুলি।

 

 

সদ্যই বিয়ের একবছর পার হয়েছে। সদ্য বিবাহিত নারীর বেশে ছবি পোস্ট করে নুসরত ক্যাপশনে লিখেছেন, 'সৌন্দর্য্য হল সেই  স্বাদ যা হৃদয়ের সঙ্গে যুক্ত'। ২০১৯ সালেই গাটছড়া বেধেছিলেন নিখিল জৈনের সঙ্গে। প্রতি মুহূর্তে দুজনের ভালবাসা ফুটে উঠছে সোশ্যাল মিডিয়ায়। বিয়ের একবছরের মাথাতেই আবারও বিয়ের সাজে ধরা দিলেন নুসরত। মুহূর্তের মধ্যে ছবিগুলি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। মুহূর্তের মধ্যে লাইক আর কমেন্টের বন্যা বয়ে গেছে তার এই ছবিতে। নিজের ছকভাঙা অভিনয়, এবং স্টাইল স্টেটমেন্ট-এ তিনি ইতিমধ্যেই নিজের এক আলাদা জগৎ তৈরি করে নিয়েছেন। নিজের উষ্ণ আবেদনপূর্ণ একের পর এক ছবি দিয়ে ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়া মাত করে রেখেছেন তিনি।