টিকটক ভিডিও বানানোর ক্ষেত্রেও  জুড়ি মেলা ভার সাংসদ তথা টলি অভিনেত্রী নুসরতের। বাংলা সিনেমার পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয়তা রয়েছে এই সাংসদ অভিনেত্রীর। বিভিন্ন অনুষ্ঠানে নিজের ভিডিও শেয়ার করে  ইতিমধ্যেই তিনি জনপ্রিয়। লকডাউনের মধ্যে আবারও টিকটক ভিডিও শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন নুসরত। যদিও এই প্রথমবার নয়, সময় পেলেই স্বামী নিখিলকে নিয়ে টিকটকে চলে আসেন অভিনেত্রী। ভিডিওটি প্রকাশ্যে আসা মাত্রই হৈচৈ শুরু করে গিয়েছে নেটদুনিয়ায়। 

আরও পড়ুন-সত্যিই কি ক্যাটের সঙ্গে দেখা করতে নিয়ম ভাঙলেন ভিকি, আইনি বিপাকে অভিনেতা...

একদিকে করোনায় আক্রান্ত অভিনেত্রীর বাবা। আর এই পরিস্থিতিতেও তিনি মশগুল হয়েছেন টিকটকে। লকডাউনে যখন বাড়িতে বসে সবাই বোর হচ্ছেন তখন সোশ্যাল মিডিয়ায় বিনোদনের রসদ জোগাচ্ছেন নুসরত। দেখে নিন ভিডিওটি।

 

@nusratchirps

##Savage ##savagechallenge ##fyp let’s do it @mimichakraborty86 @srabantigintu my ##savagegirls

♬ Savage - Megan Thee Stallion

 এর  আগেও হোম কোয়ারেন্টাইনে তিনি কীভাবে সময় কাটাচ্ছেন তাও ফ্যানেদের সঙ্গে শেয়ার করেছেন নুসরত। কখনও কেক বানিয়ে, কখনও পুডিং বানিয়ে, কখনও আবার সেজেগুজে ছবি, ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। এবার টিকটক ভিডিও পোস্ট করে নেটিজেনদের নজর কেড়েছেন তিনি।  পরণে কালো ক্রপ টি শার্ট, ডেনিম হট প্যান্ট পরে তিনি এই ভিডিওটি শেয়ার করেছেন। খোলা চুলে তার এই নাচ রীতিমতো আগুন জ্বালিয়েছে। লকডাউনের আগেও হাজারো ব্যস্ততার মধ্যেও তিনি প্রায়শই টিকটকে হাজির হতেন।

আরও পড়ুন-করোনা যুদ্ধ জিতে নজির গড়ে বাড়ি ফিরলেন ৯২ বছরের বৃদ্ধা, হেরে গেল ৪ মাসের ছোট্ট শিশু...

আরও পড়ুন-দিল্লিতে একসঙ্গে আক্রান্ত হাসপাতালের ১৪ জন চিকিৎসক , মহারাষ্ট্রে কোয়ারেন্টাইনে প্রায় ৮৩ শতাংশ...

আরও পড়ুন-Coronavirus LIVE, দেশে আক্রান্তের সংখ্যা ২৩ হাজার ছাড়াল, মৃতের সংখ্যা ছুঁয়ে ফেলল ৭০০ গণ্ডি...


কিছুদিন আগেও  সোশ্যাল মিডিয়ায় ফেসবুক লাইভে করোনা মেকাবিলায় সচেতনতার বার্তা নিয়ে হাজির হয়েছেন তৃণমূল সাংসদ তথা অভিনেত্রী  নুসরাত জাহান। সকলে যাতে এই মহাসংকট থেকে খুব তাড়াতাড়ি সেরে উঠতে পারে সেই বার্তাই দিয়েছেন অভিনেত্রী। শুধু তাই নয়, খুব তাড়াতাড়ি যেন সকলে আবার স্বাভাবিক পরিস্থিতিতে ফিরে যেতে পারে তারই কামনা করেছেন অভিনেত্রী। সকলকে সুস্থ থাকার, ভাল থাকার পরামর্শও দিয়েছেন নুসরত। এছাড়াও লকডাউনের মধ্যেই মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের পর এবার তৃণমূল নেত্রী নুসরাত জাহান কে দেখা গেছিল বাজারে এসে সাধারণ মানুষকে সচেতন করতে।  নিজের পাড়া চেতলা ৮২ নম্বর ওয়ার্ডের সি আইটি  বাজারে এসে সাধারণ মানুষকে তিনি দেখিয়েছিলেন কতটা দূরত্ব বজায় রেখে বাজার করবেন । ক্রেতাদেরও বললেন কতটা দূর থেকে বিক্রেতাদের কাছ থেকে মাল নেবেন। প্রায় আধ ঘন্টা মত পুরো বাজার ঘুরে দেখে সচেতনতার বার্তা দিয়েছিলেন নুসরাত জাহান। সবাই যাতে একসঙ্গে বেশি জিনিস কিনে ঘরে মজুত না করে, তার জন্য আবেদনও জানান সাংসদ। প্রত্যেকেই যেন দূরত্ব বজায় রাখে তারও আবেদন জানান অভিনেত্রী। ঘরবন্দি অবস্থায় হতাশ না হয়ে বাড়ির বিভিন্ন কাজ করতে এবং নিজেদের পছন্দের কাজ করারও পরামর্শ দেন অভিনেত্রী। উল্লেখ্য হোম কোয়ারেন্টাইনে তিনি কীভাবে সময় কাটাচ্ছেন তাও ফ্যানেদের সঙ্গে শেয়ার করেছেন অভিনেত্রী।