হাইওয়ের মাঝে নুসরত জাহান। ভোর রাতে কি লং ড্রাইভে যাচ্ছেন অভিনেত্রী। ইংরেজি গান চালিয়ে মন ভরে নিচ্ছেন মনোরম পরিবেশের আনন্দ। পাশে কে রয়েছেন অভিনেত্রীর। প্রশ্ন করছে ভক্তরা। নুসরত সর্বদাই নেটদুনিয়ায় ভাইরাল তা সে লং ড্রাইভের ভিডিও পোস্ট করে হোক বা নিজের ছবি পোস্ট করে। লাল, নীল, হলুদ, সবুজ, সাদা, কী না রঙ নেই নুসরতের শরীর জুড়ে। একের পর রঙ শরীরে সাজিয়ে নুসরত জাহান হয়ে উঠেছেন অনন্যা। নিজের শরীরকেই করে তুললেন ক্যানভাস। রঙতুলিতেই কি তবে বাড়ল অভিনেত্রীর রূপ। এমনই একটি ছবি সম্প্রতি পোস্ট করেছিলেন নুসরত। 

যেখানে বিভিন্ন রঙের ফ্লোরাল পোশাকে ধরা দিয়েছেন নুসরত। অল্প মেকআপেই সেজে উঠে ডিজিটাল ছবিতে ক্যানভাস তৈরি করলেন তিনি। জোর কদমে চলছে নুসরতের ফ্যাশন গেমস। করোনা আবহ যতই পুজো হোক না কেন, পুজোর সাজেও চমক দিয়েছিলেন সকলকে। নুসরত একটি হলুদ, সবুজ, বাদামি রঙের শিফন এমব্রয়েডেড শাড়ি পরেছিলেন সম্প্রতি। শাড়িতে নুসরত সর্বদাই সুন্দর। তবে এবারে তাঁর ফ্যাশন সেন্স কেড়েছে নজর। ডিজাইন করা শাড়ির সঙ্গে সবুজ চোকারই মুগ্ধ করেছে ভক্তদের। মহিলা ভক্তরা ইতিমধ্যেই ফ্যাশন টিপস নেওয়া শুরু করেছে। মেকআপও যৎসামান্য। 

আরও পড়ুনঃ'শ্যামা'র মত জীবনসঙ্গী পেলে ধন্য হবেন আপনিও, তিয়াশার গুণ বিচার ভাইরাল ভিডিওতে

 

 

সকালের মেকআপ যেমন হওয়া উচিত ঠিক তেমনই। একেবারে হালকা। প্রসঙ্গত, পুজোয় নিখিলের জনপ্রিয় পোশাকের ব্র্যান্ড থেকে একটি শাড়ি উপহার দেওয়া হয়েছে নুসরতকে। সেখানে তাঁর সমস্ত নামের ডিজাইন করা হচ্ছে। আজ পর্যন্ত তাঁর প্রতিটি ছবিতে তাঁর যে কয়েকটি চরিত্র ছিল সেই প্রতিটি চরিত্রের নামই রয়েছে শাড়িতে। বিভিন্ন ভাবে লেখা হয়েছে প্রতিটি নাম। 'SOS কলকাতা'য় তাঁর নাম হয়েছে অ্যামান্ডা। সেই নামটিও লেখা রয়েছে শাড়ির আঁচলে। সবুজ ও গোলাপী রঙের ছাপা শিফন শাড়িতে এভাবেই সেজে উঠেছিলেন নুসরত জাহান। নুসরতকে স্বাভাবিকভাবে অসামান্য দেখাচ্ছিল সেই সবুজ শাড়িতে।