সামনেই নির্বাচন, এই পরিস্থিতিতে আবারও রাজ্যের চেনা ছবি ফুঁটে উঠেছে সর্বত্র। দফায় দফায় বৈঠক, বাক্য বাণে একে অন্যকে তোপ, এই সময়টাই যেন বড্ড বেশি তৎপরতা দেখা যায় বিভিন্ন রাজনৈকিত কর্মীদের মধ্যে। কে কতটা কাজ করেছে, কে বিপদের দিনে প্রথম পাশে এসে দাঁড়িয়েছে, তার চুল চেরা বিচার চলতে থাকে। এমন পরিস্থিতিতে ছাড় পাচ্ছেন না নুসরত জাহানও। 

আরও পড়ুনঃ উর্দি পরে কটু ভাষা, ফুঁসছে এয়ারফোর্স, কারণ জানিয়ে ক্ষমা চাইলেন অনিল কাপুর

সোশ্যাল মিডিয়া হোক বা সাধারণ মানুষের মন, নুসরতের একটা জায়গা রয়েছে, যা এক কথায় বলতে গেলে স্টার। তিনি এক সময় পথে পথে ঘুরে সাধারণ মানুষের পাশে দাঁড়ানোর অঙ্গিগার করেছিলেন। কথা মত মাঝে মধ্যেই তিনি বসিরহাটে হাজির হন। দেখেন স্রবত্র ঠিক কি হচ্ছে আর কোথায় সমস্যা। কিন্তু সিনে জগতের ভক্তদের কি হবে, তাঁদের কথা ভেবেও পাল্লা দিয়ে ছবি করা ও সোশ্যাল মিডিয়ায় হাজিরা দেওয়ার কাজ করে চলেছেন তিনি। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nusrat (@nusratchirps)

 

তবুও এক শ্রেণীর মানুষ এই ব্যালেন্সে খুশি নয়। মাঝে মধ্যেই প্রশ্ন ছুঁড়ে দিচ্ছেন বসিরহাট কেমন আছে! কতটা তৎপর নুসরত সেখনকার উন্নয়ন নিয়ে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করলেন নুসরত। যেখানে শাহরুখ রোম্যান্স মত্ত বং ডিভা। সেখানেই এক নেট বাসী ইতিবাচক সুরে মন্তব্য করলেন- বসিরহাটের খবর কি! নতুন কিছু হবে, তারপর আশ্বাসের  সুরে লেখেন, তুমি আছো নিশ্চই কিছু হবে।