করোনা আতঙ্কে ভয়ে ভয়ে দিন কাটাচ্ছে গোটা বিশ্ব। ভারতে আক্রান্তের সংখ্যা ছাঁড়াতে চলেছে হাজারেরও বেশি। সরকারের তরফ থেকে লকডাউনের সময়সীমা বেড়ে হয়েছে ২১ দিন। জানা যাচ্ছে এপ্রিলের ৩০ তারিখ পর্যন্ত হতে পারে লকডাউন। এরই মধ্যে দিনের পর দিন সতর্কবার্তা জারি করে চলেছে সরকার। সতর্ক করছেন তারকারাও। বিনোদন জগৎ সকলকে সতর্ক করার এই বিষয় যথেষ্ট উদ্যোগ নিয়েছেন। নিত্যদিন সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জনসাধারণকে লকডাউনের গুরুত্ব বোঝানোর চেষ্টা করছেন।

আরও পড়ুনঃকরোনা মোকাবিলায় নিন্দার মুখে শাহরুখ, কটাক্ষের মোক্ষম জবাব অভিনেতার

আরও পড়ুনঃলকডাউনে পরিচারিকার কাজ করছেন হিনা, ফাঁস হল গোপন ছবি

করোনা আতঙ্কে গোটা বিশ্বে লকডাউন। বন্ধ হয়ে গিয়েছে বিনোদন জগতের সমস্ত মাধ্যমের শ্যুটিং। যার কারণে সবচেয়ে বেশি হতাশ হয়েছেন সিরিয়াল প্রেমীরা। তাদের পছন্দের সমস্ত ধারাবাহিকের এখন বন্ধ। পুরনো এপিসোড গুলোই সম্প্রচারিত করা শুরু হয়ে গিয়েছে। ধারাবাহিকের নায়ক-নায়িকা এবং অন্যান্য অভিনেতা-অভিনেত্রীরা লকডাউনের মাঝেই শুরু করে দিয়েছেন ভক্তদের মনোরঞ্জন করা। এত কিছুর মধ্যে রীতিমত ঘুরে বেড়াচ্ছেন অভিনেত্রী ঐন্দ্রিলা সেন। যাত্রাপথের স্ক্রিনশট পোস্ট করলেন ইনস্টা স্টোরিতে। যা দেখে রীতিমত অনেকেই মিল পেয়েছে নিজেদের জীবনের সঙ্গে।

আরও পড়ুনঃসরকারের পাশে দাঁড়ালেন কার্তিক, এক কোটি টাকা অনুদান করলেন অভিনেতা

যাত্রাপথটি হল ইনস্টাগ্রাম থেকে স্ন্যাপচ্যাট, সেখান থেকে ওয়্যাটসঅ্যাপ, ফেসবুক, নেটফ্লিক্স। এমনই নানা অ্যাপলিকেশনের কারণেই বন্দিদশা থেকে মুক্তির আলো খুঁজে পাচ্ছে নেটিজেনরা। ঐন্দ্রিলার মতই এই ধরণের অ্যাপের দ্বারাই বিনোদন খুঁজে নিচ্ছেন অনেকেই।

আরও পড়ুনঃকরোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

আরও পড়ুনঃশরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা

আরও পড়ুনঃকী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

আরও পড়ুনঃসাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল