Asianet News BanglaAsianet News Bangla

সৃজিত নেই কাছে, তাই আয়রাই হল মায়ের দিনরাতের সঙ্গী, মেয়ের সঙ্গে স্যুইমিং পুলে মিথিলা

  • শ্যুটিংয়ের কাজে কাছে নেই সৃজিত
  • তাই মেয়ের সঙ্গেই দিনরাত কাটছে মিথিলার
  • আয়রার সঙ্গে স্যুইমিং পুলে চলছে মজা
  • সেই মুহূর্তই সোশ্যাল মিডিয়ার পাতায় তুলে ধরলেন বাংলাদেশি সুন্দরী
Rafiath Rashid Mithila shares moments with daughter Ayra when Srijit is away ADB
Author
Kolkata, First Published Sep 29, 2020, 3:47 PM IST

মিথিলার রূপে মুগ্ধ এপার বাংলা থেকে ওপার বাংলা। তাঁর স্নিগ্ধতায় মিশে গিয়েছে কবিতার ছন্দ। বিনা মেকআপেই সৌন্দর্যের ভিন্ন রূপ তুলে ধরার ক্ষমতা রাখেন এই বাংলাদেশি সুন্দরী। মিথিলার লাবণ্যে মন জুড়িয়ে যায় নেটিজেনের। ভক্তদের চোখ ধাঁধায় তাঁর খোলা চুলে। সোশ্যাল মিডিয়া সেনসেশন হয়ে ওঠেন এক পোস্টেই। রফিয়ত রসিদ মিথিলা। নাম শুনলে উত্তেজিত হয় ওঠে ভক্তমহল। নেটদুনিয়ার তারকাদের কেবল গ্ল্যামারাস ফোটোশ্যুট, টিকটক ভিডিও এছাড়া মজার ভিডিও কিংবা পোস্টে থেকে যায় একঘেয়েমি। সেখানেই নতুনত্য নিয়ে হাজির হন মিথিলা। 

আরও পড়ুনঃ'হিপহপার' নুসরত, বম্বার জ্যাকেট, হট প্যান্ট, স্ট্রিট ফ্যাশনেই মাত দেবেন টলি ডিভা

এবার মিথিলার সৌন্দর্য নয় তাঁর মাতৃত্বে মুগ্ধ হল গোটা নেটদুনিয়া। মেয়ে আয়রা নিয়ে কাটিয়েছেন কন্যা দিবস। মেয়ের সঙ্গে একান্তে শান্তিনিকেতনে দিনরাত কাটাচ্ছেন মিথিলা। সাইকেল নিয়ে শান্তিনিকেতনের এক মাঠে খেলছেন মিথিলা। হলুদ রঙের শাড়িতে দেখা গিয়েছে মিথিলাকে। কালো স্লিভলেস ব্লাউজের সঙ্গে টিউনিং করেছিলেন বাংলাদেশি সুন্দরী। অন্যদিকে নীল পোশাকে দেখা যাচ্ছে আয়রাকে। শর্টস এবং নীল টপে মায়ের সঙ্গে খেলে বেড়াচ্ছে আয়রা। মা-কে আয়রা সাইকেল চালানো শেখাচ্ছে কি। এমনটাই মনে হচ্ছে মিথিলার শেয়ার করা ছবিগুলি দেখে। অন্যদিকে স্যুইমিং পুলে আয়রার সঙ্গে মিথিলার স্নানের ছবিও ভাইরাল হয়েছে।

আরও পড়ুনঃকোভিড পরিস্থিতিতে ভ্রমণে ব্যাঘাত, মনামী নিয়ে এলেন ভারচ্যুয়াল দার্জিলিং

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

As I said....everyday is daughter’s day! ❤

A post shared by Rafiath Rashid Mithila (@rafiath_rashid_mithila) on Sep 28, 2020 at 5:12am PDT

আরও পড়ুনঃ'মুহূর্তে গিয়েছি থেমে', খোলামেলা চোলিতে সাবেকিয়ানায় দর্শনা

মায়ের সাইকেলের পিছনে মাঠে দৌঁড়ে বেড়াচ্ছে আয়রা। মা ও মেয়ের অ্যালবামে মন ভরেছে সাইবারবাসীদের। তবে মিসিং সৃজিত মুখোপাধ্যায়। সৃজিতের অনুপস্থিতিতে মা-মেয়ের মজার মুহূর্তে এখন নেটিজেনদের বড়ই প্রিয় হয়ে উঠেছে। এছাড়া সেই মাঠে স্কুটিতে চড়ে ঘুরছেন মিথিলা। স্কুটি যে মিথিলা রীতিমত ভাল চালাতে পারলেন তা পরিষ্কার হয়ে গিয়েছে ভিডিও দেখে। যত দিন যাচ্ছে ততই ইন্টারনেট সেনসেশনের তকমা পাচ্ছেন তিনি। এবারেও তাঁর রূপে মুগ্ধ হল সাইবারবাসী। এবার আয়রাও এখন নেটদুনিয়ার ডার্লিং হয়ে উঠছে। তার ছবি ও ভিডিও দেখার জন্যও মিথিলার প্রোফাইলে ভিড় জমায় ভক্তরা।

Follow Us:
Download App:
  • android
  • ios