দুবাইয়ের মরুভূমিতে শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের সঙ্গে ঐন্দ্রিলা সেন। পুরনো ছবি ট্র্যাভেল ডায়েরিজ থেকে শেয়ার করেছেন ঐন্দ্রিলা। সেই ছবি এখন ঘুরে ফিরে বেড়াচ্ছে সোশ্যাল মিডিয়ার আনাচে কানাচে। ক্যাপশনে ঐন্দ্রিলা লিখেছেন সেই পুরনো দিনে ফিরে যেতে চান। তাঁর ছবি দেখে নস্টালজিক হয়ে পড়েছে ভক্তমহলও। সম্প্রতি নিজের শ্যুটিং সেট থেকে ছবি পোস্ট করেও ভাইরাল হয়েছিলেন তিনি। শ্যুটিংয়ের আগে চুল ঠিক করে দিচ্ছেন হেয়ার স্টাইলিস্ট। সেই ছবি পোস্ট করে ঐন্দ্রিলা লিখেছিলেন, "এমন হেয়ার স্টাইলিস্ট পাওয়া ভাগ্যের ব্যাপার। আমাদের সৌন্দর্যকে আরও বেশি তুলে ধরেন তারা।" 

আরও পড়ুনঃবেট হেরেছিলেন ঐন্দ্রিলার কাছে, তার ফল পেয়ে এ কী অবস্থা অঙ্কুশের

ছবিটি শ্যুটিংয়ের মাঝে তোলা। ছবিতে লাল রঙের শাড়িতে দেখা গিয়েছে টেলি অভিনেত্রীকে। ছবি দেখেই সকলের প্রশ্ন, তাঁকে কি ফের কোনও নতুন ধারাবাহিকে দেখা যাবে। দেখা গেলে, সেই ধারাবাহিকের নামই বা কি। টেলি অভিনেত্রী হিসেবে ঐন্দ্রিলার জনপ্রিয়তা অন্যান্যদের তুলনায় একটু বেশি। তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টটিও ভেরিফাইড। স্বাভাবিকভাবে তাঁর ভক্তের সংখ্যাও নেহাতই কম নয়। ফলোয়াড়ের সংখ্যাও ক্রমশ বাড়তে থাকে। ভক্তদের মনোরঞ্জনের জন্য নিত্যদিন কিছু না কিছু পোস্ট করতে থাকেন ঐন্দ্রিলা। প্রতিটি পোস্টই নিমেষের মধ্যে ভাইরাল হয় নেটদুনিয়ায়। তবে কিছু সংখ্যক ভক্তদের একটি বিষয় রয়েছে অভিযোগ। 

আরও পড়ুনঃমনোক্রমে নুসরত, হটনেসের সীমা ছাড়ালেন টলি-নায়িকা

 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Take me back to those good old days again 🐪 @srabanti.smile @ray.samar07

A post shared by Oindrila Sen (@love_oindrila) on Jul 13, 2020 at 11:40pm PDT

 

ঐন্দ্রিলা নাকি ভক্তদের রিপ্লাই করেন না। তারা যদি কমেন্ট সেকশনে কোনও প্রশ্ন করেন, ঐন্দ্রিলা নাকি তাদের প্রশ্নের উত্তর দেন না। তবে এমনটা একেবারেই নয়। তিনি যথাসম্ভব উত্তর দেওয়ার চেষ্টা করেন। এবং ইনস্টাগ্রামে মাঝে মধ্যে ভক্তদের সঙ্গে প্রশ্ন উত্তরের গেমও খেলেন। যেখানে তাঁকে নানা ধরণের প্রশ্ন করার সুযোগ পায় ভক্তরা। ভক্তদের থেকে দূরত্বই বাড়ানোই যদি তাঁর উদ্দেশ্য হত তাহলে তিনি এই খেলা খেলতেন না। লকডাউনে সকলের গৃহবন্দি দশাতে সুরাহা ছিলেন ঐন্দ্রিলা। করোনা প্রকোপ থেকে সকলের আতঙ্ক ভোলাতে ভক্তদের বিনোদনের জোগান দিয়ে গিয়েছেন তিনি। কখনও সকলকে অবাক করেছেন নিজের নো মেক আপ লুকে আবার কখনও নাচ করে। অঙ্কুশের সঙ্গে মজার ভিডিও পোস্ট করেছিলেন তিনি। যা দেখে লকডাউনেও মন ভাল হয়েছিল সকলের।