রিল থেকেই রিয়েল সবেতেই নেটিজেনদের নজরে রয়েছেন বাঙালি অভিনেত্রী পায়েল সরকার। অভিনেত্রী পায়েল সরকার  ইতিমধ্যেই টলি পাড়ার প্রতিষ্ঠিত একটি নাম। ৩৬ বছরেও তার রূপের গ্ল্যামার যেন ঠিকরে বেরোচ্ছে। একাধিক প্রেম থেকে লিভ ইন হলেও ছাদনাতলায় পৌঁছায়নি তন্বী নায়িকা। বয়স যত বাড়ছে ততই যেন ঠিকরে বেরোচ্ছে তার ভরা যৌবন। 

আরও পড়ুন-গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি 'মোহর'-এর 'শঙ্খ', অনিয়মিত রক্তচাপ বাড়াচ্ছে উদ্বেগ...

 চরিত্র নিয়ে কাটাছেড়া করতে বেশ পছন্দ করেন অভিনেত্রী। তেমনই  ছাপোষা বাঙালি থেকে বোল্ড লুক, সবেতই বাজিমাত পায়েলের। মুহূর্তের মধ্যে পুরুষদের রাতের ঘুম কেড়ে নিয়েছেন অভিনেত্রী। সম্প্রতি নিজের ইনস্টা-তে উষ্ণতা মাখানো ছবি শেয়ার করে নেটিজেনদের নজর কেড়েছেন পায়েল সরকার। 

 

 

হাই হিল, নেটের ভিতরে কালো মনোকিনিতে ধরা দিয়েছেন অভিনেত্রী। নিজের চরিত্র নিয়ে বরাবরই এক্সপেরিমেন্ট করতে ভালবাসেন অভিনেত্রী। আর তাতে তিনি সফল। ছাপোষা বাঙালি থেকে বোল্ড লুক, সবেতই বাজিমাত পায়েলের।  স্টাইল স্টেটমেন্টে নিজেকে এক আলাদা জায়গায় নিয়ে গেছেন অভিনেত্রী। বলিউডেও ইতিমধ্যেই ডেবিউ করেছেন অভিনেত্রী। কুনাল খেমুর বিপরীতে অভিনয় করেছিলেন পায়েল। হিন্দি ধারাবাহিকেও অভিনয় করেছেন অভিনেত্রী। বিকিনি লুকের বোল্ড অবতারে  সোশ্যাল মিডিয়ায় একের পর এক ছবি শেয়ার করেও লাইমলাইটে থাকেন অভিনেত্রী। 

কেরিয়ারের শুরুতে 'আই লাভ ইউ' ছবিতে দেবের বিপরীতে অভিনয় করে সকলের মন জিতে নিয়েছিলেন অভিনেত্রী। তারপর একের পর এক ছবিতে তার অভিনয় নজর কাড়ে।শান্ত স্বভাবের মেয়েটি আজ যেন পুরো বিপরীত। সেদিনের পায়েল আর আজকের পায়েলের মধ্যে বিস্তর ফারাক। বয়সের সঙ্গেই যেন পাল্লা দিয়ে তার গ্ল্যামার বাড়ছে। সদ্যই হইচই-এর  'মিসম্যাচ ৩'- এ তিনি ফাটিয়ে অভিনয় করেছেন।এখন সিঙ্গল রয়েছেন পায়েল। ছাদনাতলায় কবে যাবেন তা নিয়ে রয়েছে বিস্তর জল্পনা। তবে বয়স যাই হোক সাহসী অবতারে নিউকামারদেরও হার মানাচ্ছে টলিপাড়ার বং বিউটি।