একের পর এক রহস্যের ছবিতে এখন অভিনয় করছেন কোয়েল মল্লিক। ২০১৯-এর মাঝেই মুক্তি পেয়েছিল সাগরদ্বীপে যকের ধন ছবি। সেখানেই প্রথম এই ধরনের চরিত্রে দেখতে পাওয়া যায় কোয়েল মল্লিককে। তারপর থেকেই একে একে সামনে আসে অভিনেত্রীর আগামী ছবির তালিকা। ২০১৯-এর পুজোতেই মুক্তি পেয়েছিল মিতিন মাসি ছবি। সেখানেও অনবদ্য অভিনয় করে নজর কেড়েছিলেন তিনি। 

আরও পড়ুনঃ অমিতাভ-রণবীর রসায়ন কেমন, ছবি শেয়ার করে খোলসা করলেন বিগ-বি

আরও পড়ুনঃ লিপ ডে-তেই রিসেপশন, বউভাত স্মরণীয় করে রাখলেন সৃজিত-মিথিলা

২০২০-তেও হাতে রয়েছে কোয়েলের মিতিন মাসি ছবি। পুজোতেই মুক্তি পাবে সেই ছবি। তারই মাঝে আরও এক রহস্য থ্রিলার ছবি করলেন কোয়েল। ছবির নাম রক্তরহস্য। সামাজিক প্রেক্ষাপটে এই ছবির বার্তা নিঃসন্দেহে প্রশংসার দাবি রাখে। রক্তের সম্পর্ক মানেই কী কেবল মা-বাবা পরিবার, সন্তান। এর বাইরে কি কোনও রক্তের সম্পর্ক হতে পারে না! জীবন ফেরায় যে রক্ত, তা যে কার দান, জানতেই পারেন না অনেকে। অথচ রক্তের সম্পর্ক থাকে তাঁরও সঙ্গে। 

আরও পড়ুনঃ বিচ্ছেদের পর আবারও একই ফ্রেমে টাইগার-দিশা, হট লুকে ফ্লোর কাঁপালেন অভিনেত্রী

এমনই এক বার্তা নিয়ে এবার পর্দায় আসছে কোয়েলের আগামী ছবি রক্ত রহস্য। রবিবার প্রকাশ্যে এল তার পোস্টার। চলছে শেষ পর্যায়ের প্রস্তুতি। ১০ এপ্রিল মুক্তি পাবে এই ছবি। এর পোস্টারেই দেখা যায় উদ্বিঘ্নের সঙ্গে ছুঁটে চলেছেন অভিনেত্রী। বর্তমানে লাইট-ক্যামেরা-অ্যাকশন থেকে খানিক ছুটি নিয়েছেন কোয়েল মল্লিক। গ্রীষ্মেই নতুন অতিথি আসতে চলেছে তাঁর কোলে। মা হতে চলেছেন অভিনেত্রী। ফলে একাধিক ভালো খবর নিয়ে ভক্তদের সামনে এখন টলিউডের এই অভিনেত্রী।