দূর্গাপুজো মানেই বক্স অফিসে একের পর এক হিট ছবি মুক্তি। বরাবরই এই প্রথা চলে এসেছে টলিউডে। এবারেও প্রথা মেনেই পুজোকে পাখির চোখ করেছেন বেশ কয়েকজন পরিচালক। ইতিমধ্যেই এক একে প্রকাশ্যে এসেছে সেই ছবির খবর। এবার সেই তালিকায় যুক্ত হল অপর একটি নাম। ছবির নাম লাভ স্টোরি। সেই ছবিরই পোস্টার প্রকাশ্যে নিয়ে এলেন বণি সেনগুপ্ত।

আরও পড়ুনঃ মিতিন মাসি ছবির প্রথম পোস্টারে নজর কাড়লেন কোয়েল

সম্প্রতিই বণির নতুন ছবি ভূতচতুর্দশী মুক্তি পেয়েছে। এবার প্রকাশ্যে এল তাঁর আগামী ছবির খবর। নিজেই রবিবার সোশ্যাল মিডিয়ায় ছবির পোস্টার শেয়ার করলেন বণি সেনগুপ্ত। সঙ্গে জানালেন ছবি মুক্তির দিন। ছবির নাম শুনেই বোঝা যায় ছবির চিত্রনাট্যে নির্ভেজাল প্রেমকাহিনিই তুলে ধরতে চলেছেন পরিচালক। ছবিটি পরিচালনার দায়িত্বে রয়েছেন রাজীব কুমার। এই ছবিতে জুটি বাঁধছেন বণি সেনগুপ্তের সঙ্গে ঋত্বিকা সেন। পুজোতেই মুক্তি পাবে এই ছবি, ফলে এখন জোড় কদমে চলছে ছবির কাজ। 

 

 

ছবির পোস্টারেই চোখে পড়ে এই জুটির প্রথম লুক। এর আগেও টলিউড এই জুটিকে পেয়েছে। পর্দায় তাঁদের রসায়নও জমেছে বেশ। কিন্তু প্রশ্নে মুখে এবার বক্স অফিস। মিতিন মাসি, পাসওয়ার্ড তো রয়েছে, তাদের সঙ্গে এবার যোগ দিল নতুন ছবি, লাভ স্টোরি। যদিও এই ছবি নিয়ে এখনও প্রকাশ্যে কিছুই জানাননি অভিনেতা।