ওয়েব সিরিজে এবার প্রযোজনায় অভিনেতা তথা প্রযোজক প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। খাবর নিয়েই ছবি তৈরি করার সিদ্ধান্ত নিলেন তিনি। তবে না, খাবার নয়, খাবারকে কেন্দ্র করে তিনটি ছোট গল্পের ওপর নির্ভর করে বানাতে চলেছেন ছবি। সেই খবরই সম্প্রতি প্রকাশ্যে উঠে এলো এবার।

 

আরও পড়ুনঃ নিপাট প্রেমের গল্পে নিখাদ প্রেমের গান, মুক্তি পেল শ্রেয়া ঘোষালের কণ্ঠে পরিণীতা-র গান

খাবারকে কেন্দ্র করে ছবি টলিউডে কিছু নতুন নয়। ভোজন রসিক বাঙালির কাছে খাবার এক অতি পচ্ছন্দের বিষয়। তাই তাদের কাছে যেন তেন প্রকারেণ খাদ্যের আশ্বাদ পৌঁচ্ছে দিতে পারলেই হল। সে গল্পের আকারেই হোক বা ছবির আকারে, গান হোক বা কবিতা, খাবারের সঙ্গে দর্শকদের সম্পর্কটা ভিষণ গভীর। আর তাই একই থালায় তিন ছবি সাজিয়ে হাজির করতে চলেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। স্বল্পদৈর্ঘ্যের এই ছবির সময়সীমা ৭০ মিনিট। তিন ছবির পরিচালনায় থাকছেন তিন পরিচালক, অদিতি রায়, সুদীপা দাস ও দেবারতি গুপ্ত। ছবির অভিনয়ে থাকছেন সৌমিত্র চট্টোপাধ্যায়, প্রিয়াঙ্কা সরকার, সৌরসেনী মৈত্র, উষা উত্থুপ, ইশা সাহা, মিঠুন চক্রবর্তী, প্রমুখেরা। 

তিন ছবির নামও প্রকাশ্যে আসে, যেখানে ভিন্নস্বাদের তিন পদের নামেই বাজিমাৎ, দাওয়াত-ই-বিরিয়ানি, ডাব চিংড়ি, ফিল্টার কফি, লিকার চা। চলতি মাসের ১৫ তারিখ থেকে শুরু হবে ছবির শ্যুটিং। লখনউ ও কলকাতার বুকে হবে এই তিন ছবির কাজ।