Asianet News BanglaAsianet News Bangla

Didi No. 1: আজ থেকে ফের দিদি নাম্বার ওয়ানে রচনা, সামলাতে না পেরে কেঁদে ফেললেন অভিনেত্রী

'দিদি নাম্বার ওয়ান' (Didi No. 1)-এর শুটিংয়ে ফিরলেন রচনা বন্দ্যোপাধ্যায় (Rachna Banerjee)৷ বাবার মৃত্যুর পর সোমবার থেকেই ফের টিভির পর্দায় দেখা যাবে তাঁকে।

Rachna Banerjee back to shooting floor Didi No 1, after her father's demise ALB
Author
Kolkata, First Published Nov 29, 2021, 5:35 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় রিয়েলিটি গেম শো, 'দিদি নাম্বার ওয়ান' (Didi No. 1)। আর গোটা বাংলা 'দিদি' বলতে অন্য যাকেই বুঝুক না কেন, 'দিদি নাম্বার ওয়ান'-এ 'দিদি' মানেই রচনা বন্দ্যোপাধ্যায় (Rachna Banerjee)৷ তাঁকে ছাড়া এই রিয়েলিটি শো, ভাবতেই পারে না দর্শক। আর, রচনার কাছেও এই শো-এর দর্শক-প্রতিযোগী - সবাই একান্ত আপনার। আর তাই, বাবার মৃত্যুর শোক ভুলতে সেই 'দিদি নাম্বার ওয়ান'-এর শুটিংয়েই ফিরলেন তিনি। সোমবার থেকেই ফের টিভির পর্দায় প্রিয় দিদিকে দেখতে পাবেন দর্শকরা। তবে, কামব্যাকের প্রথমদিনে ক্যামেরার সামনে আবেগমথিত হয়ে পড়লেন রচনা। 

গত ১৫ নভেম্বর সকালে বার্ধক্যজনিত অসুখের কারণে নিজের বাসভবনেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন জনপ্রিয় টলি অভিনেত্রী  (Tollywood Actress) তথা সঞ্চালিকা (Anchor) রচনা বন্দ্যোপাধ্য়ায়ের বাবা রবীন্দ্রনাথ বন্দ্যোপাধ্য়ায় (Rabindranath Banerjee)। বয়স হয়েছিল ৮৪ বছর। দীর্ঘদিনের সঙ্গী বাবাকে হারিয়ে স্বাভাবিকভাবেই তীব্র আঘাত পেয়েছিলেন রচনা। বাবার পারলৌকিক ক্রিয়াকর্মাদির জন্য দিদি নাম্বার ওয়ানের শুটিং-সহ সবরকম কাজ থেকে বিরতি নিয়েছিলেন টলি অভিনেত্রী। তাঁর বদলে সাময়িকভাবে সঞ্চালনার দায়িত্ব কাঁধে তুলে নিয়েছিলেন জি বাংলার রান্নাঘর এর সঞ্চালিকা সুদীপা চট্টোপাধ্যায় (Sudipa Chatterjee) এবং টেলিভিশন ও বড় পর্দার জনপ্রিয় মুখ সৌরভ দাস (Sourav Das)।

আরও পড়ুন - অমিতাভ বচ্চনের সঙ্গে চরম ঘনিষ্ঠতা, আজও কেন ভুলতে পারেননি রচনা, জন্মদিনে ফাঁস গোপন তথ্য

আরও পড়ুন - 'আমি পুরোপুরি সুস্থ', কোভিডে আক্রান্ত হওয়ার গুজব ওড়ালেন রচনা

আরও পড়ুন - Didi No 1- জনপ্রিয় রিয়ালিটি শো-এ এবার নতুন সঞ্চালক সুদীপা-সৌরভ, কোথায় গেলেন রচনা

কিন্তু, বেশিদিন ছুটিতে থাকা সম্ভব হল না রচনা বন্দ্যোপাধ্য়ায়ের পক্ষে। শনিবার শুটিং ফ্লোরে ফিরে সঞ্চালিকা বলেন, তাঁর ছুটিতে থাকাটা, তাঁর বাবা মেটেই পছন্দ করতেন না। ছুটি নিতেই পারতেন না তিনি। তাই সকলের মধ্যে ফিরে এসে, কাজের মধ্যে ফিরে এসে শোককে পিছনে ফেলতে চাইছেন তিনি। অভিনেত্রী বলেন,  'প্রতিযোগীরাই  সবসময় আমায় হাসিখুশি রাখে'। দিদি নাম্বার ওয়ানের এখন পিকনিক স্পেশাল এপিসোড চলছে। শুটিং হচ্ছে খোলা মাঠে। তবে মন ভাল করতে চাইলেই কি আর তা হয়? প্রথম দিনের শুটিংয়ে কান্নায় ভেঙে পড়তেও দেখা গিয়েছে অভিনেত্রীকে। বারবার বাবার কথা বলেছেন। রচনা বলেন, এখন আর বাড়ি ফিরলে 'দেরি হল কেন ?' বলার কেউ রইল না। বস্তুত, বাবা খুব কাছের মানুষ ছিলেন রচনা বন্দ্যোপাধ্যায়ের। যাকে বলে ফ্রেন্ড, ফিলোজফার অ্য়ান্ড গাইড। কেরিয়ারের শুরুতে কাজের জন্য বেশিরভাগ সময় ওড়িশা এবং হায়দরাবাদে থাকতে হল তাঁকে। সেই সময়, কলকাতার বাড়িতে একা থাকতেন তাঁর মা, আর বাবা গিয়ে থাকতেন তাঁর সঙ্গে। 

Rachna Banerjee back to shooting floor Didi No 1, after her father's demise ALB

এদিকে, দিদি নাম্বার ওয়ানের সঞ্চালনার দায়িত্বে সুদীপা চট্টোপাধ্যায় এবং সৌরভ দাস আসায় তা নিয়ে বেশ হইচই পড়ে গিয়েছিল দর্শকদের মধ্যে। অনেকেই প্রথমে, রচনা বন্দ্যোপাধ্যায়ের জীবনের দুঃসংবাদের কথা জানতেন না। প্রিয় সঞ্চালিকাকে সরিয়ে দেওয়া হয়েছে ভেবে, সাড়া পড়ে গিয়েছিল নেট দুনিয়ায়। 'দিদিকে চাই' বলে রব তুলেছিলেন রচনার ফ্যানরা। এর আগে এক মরসুমে এই রিয়েলিটি শো-এর সঞ্চালনার দায়িত্ব নিয়েছিলেন আরেক অভিনেত্রী দেবশ্রীও। তবে তাঁকেও সেই সময় মেনে নেননি দর্শকরা। আসলে দিদি নাম্বার ওয়ান আর রচনা বন্দ্যোপাধ্যায় যেন অবিচ্ছেদ্য। শুটিংয়ে ফিরে দর্শকদের এই অকুঠ সমর্থনের জন্য কৃতজ্ঞতা জানিয়েছেন তাঁদের প্রিয় 'দিদি'। একইসঙ্গে তাঁর অনুপস্থিতিতে দক্ষতার সঙ্গে এই রিয়েলিটি শো-কে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য ধন্যবাদ দিয়েছেন সুদীপা ও সৌরভকেও। তবে, তাঁদের সময় শেষ, এদিন থেকে ফের দিদি নাম্বার ওয়ানে দেখা যাবে রচনাকে। 

Follow Us:
Download App:
  • android
  • ios