Asianet News BanglaAsianet News Bangla

Didi No 1- জনপ্রিয় রিয়ালিটি শো-এ এবার নতুন সঞ্চালক সুদীপা-সৌরভ, কোথায় গেলেন রচনা

 বিকেল হলেই প্রতিদিন নিত্যনতুন ৪ দিদির গল্প সঙ্গে মজার মজার খেলা নিয়ে পর্দায় উপস্থিত হয়ে থাকেন রচনা বন্দ্যোপাধ্যায়। বয়সকে এককথায় তুড়ি মেরে উড়িয়ে রচনা দিন দিন যেন আরো সুন্দর হয়ে উঠছেন। 

rachna banerjee will not appear didi no 1 for few days bjc
Author
Kolkata, First Published Nov 22, 2021, 1:01 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

রচনা বন্দ্যোপাধ্যায় (Rachna Banerjee) , টলিউড বলিউড অভিনেত্রী বর্তমানে জায়গা করে নিয়েছে তার অনবদ্য সঞ্চলনা (Ancor) গুনে। দিদি নাম্বার ওয়ান (Didi No. 1) এই ধারাবাহিকের মধ্যে দিয়ে দীর্ঘ ১০ বছর সকলের সঙ্গে নিত্য যোগাযোগ রচনার (Rachna Banerjee)। বিকেল হলেই প্রতিদিন নিত্যনতুন ৪ দিদির গল্প, সঙ্গে মজার মজার খেলা নিয়ে পর্দায় উপস্থিত হয়ে থাকেন এই সেলেব। বয়সকে এককথায় তুড়ি মেরে উড়িয়ে রচনা দিন দিন যেন আরো সুন্দর হয়ে উঠছেন।

প্রত্যেকের মুখে একটাই কথা, কিভাবে নিজেকে ধরে রাখেন রচনা! কোন ডায়েট ফলো করেন! কখনো নিজের বিষয়ে একগুচ্ছ গল্প দর্শকদের সামনে তুলে ধরেন, কখনো আবার অজানা অচেনা মানুষের কঠিন লড়াইয়ের গল্প শোনান রচনা বন্দোপাধ্যায়। তবে বর্তমানে সেই রিয়্যালিটি শো-এর মঞ্চে বেশ কিছু দিন অনুপস্থিত থাকবেন তিনি। সম্প্রতি নতুন প্রমতে ধরা দিল ২ নতুন সঞ্চালক, সুদীপা চট্টোপাধ্যায় এবং সৌরভ দাস।

আসছে শীতের মরসুম, তাই এবার সেট এর বাইরে অন্য মেজাজে ধরা পড়বে এই রিয়েলিটি শো। সুদীপ যখন সঞ্চালক তখন খাওয়া-দাওয়া প্রসঙ্গ থাকবে না এটা ভাবাই যায় না। আর তাই এবার আড্ডা মজার সঙ্গে যুক্ত হলো শীতকালের পিকনিক। যেখানে থাকছে খাওয়া-দাওয়া সঙ্গে মেলা, খেলাধুলা, আরো অনেক কিছু। নতুন প্রোমোতে চমক থাকায় সকলের মন জয় করলেও, প্রশ্ন থেকেই যায় কোথায় গেলেন রচনা বন্দ্যোপাধ্যায়! উত্তরটা তার ভক্তদের কাছে বেশ কিছুটা স্পষ্ট। সদ্য বাবাকে হারিয়েছেন রচনা বন্দ্যোপাধ্যায়। সেই শোকে ডুবেই বর্তমানে এই অভিনেত্রী। ফলে এই ধাক্কা কিছুটা সামলে নেওয়ার জন্য সময় লাগবে তার।

সেই কারণেই লাইট-ক্যামেরা-অ্যাকশন থেকে খানিকটা বিরতি নিয়েছেন রচনা। এর বিপরীতে কিছুদিনের জন্য এখন সঞ্চালনার দায়িত্ব পৌঁছে গেল সুদীপ ও সৌরভ এর হাতে। জি বাংলার রান্নাঘর এর দরুন সুদীপার নিজস্ব এক ভক্ত ও ফান ফলোয়ার রয়েছে, অন্যদিকে সৌরভ দাস মানে পর্দা বেশ উষ্ণ আমেজ। তাই নতুন দুই সঞ্চালককে মনে ধরলে প্রত্যেকদিন যে দিদির সঙ্গে দিদি নাম্বার ওয়ান হওয়ার লড়াইয়ে শামিল থাকে ভক্তরা তার দেখা না মেলাতে বেশ কিছুটা মুষরে ভক্তকুল। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টও করেন রচনা বন্দ্যোপাধ্যায়। সেখানেই লেখেন- 'আমার বাপি...ভাবিনি একদিন একা হয়ে যাবো। ভাবিনি তুমি চলে যাবে, এখনও অনেকগুলো বছর তোমাকে ছাড়া কাটাতে হবে। তোমার আশীর্বাদ আমাদের সাথে আছে আমি জানি। থাকবো.... থাকতে হবে। তুমি ভালো থেকো বাপি।'

     দেখুন ভিডিও- Salil Chowdhury birthday: বাবার জন্মদিনে বাবার স্মৃতিচারণে সলিল চৌধুরী কন্যা অন্তরা

   আরও পড়ুন- Kiara Advani- ৫২ হাজার টাকার পোশাক, কোন ব্রান্ডের টপ পরে ভাইরাল কিয়ারা

আরও পড়ুন- Kajol-Ajay Relationship- লাভগুরু হয়ে উঠল প্রেমিক, কাজলের অজয়ের সম্পর্কের শুরুতেই টুইস্ট

আরও পড়ুন- Shraddha Kapoor- রবিবার হলেই এই কাণ্ড ঘটান শ্রদ্ধা, ভিডিও শেয়ার করে ফাঁস করলেন নিজেই

   

   rachna banerjee will not appear didi no 1 for few days bjc

rachna banerjee will not appear didi no 1 for few days bjc

Follow Us:
Download App:
  • android
  • ios